পাকিস্তানকে ৪৫ কোটি অর্থ সাহায্য করেছেন শাহরুখ খান! তথ্য ছড়াতেই ক্ষেপে উঠল ভারত, ঠিক কী ঘটেছিল

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা কিং খান অর্থাৎ শাহরুখ খান(Shahrukh Khan)। তিনি তার অভিনয় জীবনে বলিউডের মাধ্যমে আমাদের অনেক ছবি উপহার দিয়েছেন। ক্রমে শাহরুখ খান থেকে তিনি হয়ে ওঠেন কিং খান। এই লড়াইটা একদিনে সম্পূর্ণ হয়নি, ধীরে ধীরে তিনি এই জায়গায় পৌঁছেছেন। তবে কখনও কখনও কিং খানকেও পড়তে হয়েছে বিতর্কের মুখে। আর সেই বিতর্কে কখনও উঠে এসেছে তার জীবন বা অন্য কোন বিষয়।

কিন্তু এবার সম্পূর্ণ অন্য একটি বিষয়ের জন্য সাধারণ মানুষের একাংশ খেপে উঠলেন কিং খানের(Shahrukh Khan) বিরুদ্ধে। কিন্তু কী করেছেন তিনি যার জন্য সাধারণ মানুষের এমন প্রতিক্রিয়া! গোটা বিশ্ব জুড়ে গত বছর করোনা ভাইরাসের প্রকোপে ঘরবন্দী ছিলেন সকলেই। গোটা বিশ্ব এমনকি ভারতেও করোনার উপদ্রব চলেছে। আর তার জেরে গোটা দেশ জুড়ে কেন্দ্র সরকারের তরফে ডাকা হয় লক ডাউন। আর সেই শোচনীয় অবস্থায় দেশকে অনেক সেলিব্রিটি অনেক কিছু দিয়েই সাহায্য করেছেন।

কেউ কেউ দিয়েছেন পিপিই কিট, আবার কেউ কেউ পরিযায়ী শ্রমিকদের উদ্দেশ্যে হাত বাড়িয়ে দিয়েছেন। কেউ কেউ আবার খাবার পৌঁছে সাহায্য করেছেন। এরকমভাবেই সকল স্তরের মানুষ একে অপরকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন৷ আর সেই তালিকা থেকে বাদ যাননি খোদ শাহরুখ(Shahrukh Khan) খানও। তিনিও অর্থের বিনিমনে সাহায্য করেছিলেন। কিন্তু সেটি ভারতকে নয়, পাকিস্তানকে সাহায্য করেন তিনি।

জানা গিয়েছে, করোনা মহামারীর সময় পাকিস্তানকে ৪৫ কোটি টাকা অর্থ সাহায্য করেন কিং খান। এমন খবর গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়েছে। চারিদিক থেকে ধিক্কার শুরু হয়েছে। কিন্তু কিং খান এই কাজ করেছেন তার সত্যতা কতটা? পাকিস্তানের এক সংবাদমাধ্যম একটি পুরোনো ভিডিও ক্লিপ চালাতে যত সমস্যা। কারণ কিং খান পাকিস্তানকে কোনো টাকাই দেননি। সেই ভিডিও ক্লিপটি ২০১৭ সালের। এই ভিডিও ঘিরেই ভুল খবর ছড়িয়ে পড়ে।