পাকিস্তানে খোঁজ মিলল ডুপ্লিকেট করিশ্মার! ‘হামশকল’-এর ছবি ভাইরাল হতেই শোরগোল সোশ্যাল মিডিয়ায়

News Desk

April 14, 2021 | 4:29 PM
blog image

হুবহু যেন করিশ্মা কাপুর। রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করিশ্মার যমজ বোন। কিন্তু এ বিষয়ে আগে কেউ জানত না। তা নিয়েই উত্তাল সোশ্যাল মিডিয়া। বহুদিন থেকেই রূপোলি পর্দা থেকে বিদায় নিয়েছেন করিশ্মা।এবার যমজ বোনের ছবি সোশ্যাল মিডিয়ার প্রকাশ করে বিপাকে পড়লেন করিশ্মা কাপুর। কাপুর বংশে জন্মগ্রহণ করলেও করিশ্মা প্রথম অভিনয় জগতে না নামতে পারলেও পরে মা ববিতার দৌলতে বড় পর্দায় এসেছিলেন করিশ্মা।


ভিডিও


তবে করিনা ও করিশ্মার পরেও যে তাঁদের আরেকটি বোন আছে তা এতদিন কেউ জানতেন না। যদিও এই সোশ্যাল মিডিয়ার দৌলতে বহু তারকাদের হাম সকলের খোঁজ মিলেছিল। যার মধ্যে ঐশ্বরিয়া রাই বচ্চন এক নম্বর স্থানে, তারপরেই হৃত্বিক, অনুষ্কা, বিরাট, শাহরুখ সবারই হামসকল দেখতে পাওয়া গিয়েছিল। এবার সেই তালিকায় নাম যুক্ত হল ‘লোলো’ ওরফে করিশ্মা কাপুরের। ইতিমধ্যেই করিশ্মার হাম সকলের অনেক ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে স্পষ্ট, হুবহু করিশ্মা কাপুরের মতন দেখতে তাঁকে। বিষয়টি নিয়ে এখন উত্তাল সোশ্যাল মিডিয়া।

আরও পড়ুন :   মালদ্বীপে বেড়াতে গিয়ে প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও শেয়ার করলেন 'সাঝেঁর বাতি'র চারু

আসলে করিশ্মার বোন হিসেবে যাকে ভাবা হচ্ছে সে আদতে করিশ্মার বোন নয়। কিন্তু নিঃসন্দেহে তাঁকে করিশ্মার বোনই বলা যায়, হুবহু এক দেখতে সে। তাঁর নাম হিনা। যিনি এখন শুধু করিশ্মা সেজেই ঘুরে বেড়াচ্ছেন তা শুধু নয়, করিশ্মার বেশ কিছু গানের সঙ্গে লিপ মিলিয়ে কয়েকটি ভিডিও আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়। হিনার সোশ্যাল মিডিয়া প্রোফাইল দেখলেই বোঝা যাবে করিশ্মার সঙ্গে মুখের কতটা মিল তাঁর, যেন ঈশ্বরপ্রদত্ত।

আরও পড়ুন :   শরীরে নেই কোনো পোশাক, খোলা পিঠে ট্যাটু দেখিয়ে ভাইরাল অভিনেত্রী মিশমি দাস

করিশ্মার মুখেরই শুধু মিল নেই তাঁর মধ্যে, করিশ্মার হুবহু এক্সপ্রেসন কপি করে নিয়েছেন হিনা। যা দেখে নেটিজেনদের চোখ কপালে উঠেছে। প্রসঙ্গত, করিশ্মা বহুদিন বড় পর্দার সিনেমা থেকে বিদায় নিয়েছেন, তিনি এখন বিভিন্ন মডেলিং শো, বিজ্ঞাপন শুট এবং বিভিন্ন রিয়েলিটি শোয়ের অতিথি হিসেবে যান। সম্প্রতি জি ফাইভের ওয়েব সিরিজ ‘মেন্টালহুড’ এ দেখা গিয়েছে করিশ্মাকে। যেখানে দিনো মোড়িযার বিপরীতে অভিনয় করেছেন করিশ্মা কাপুর।

আরও পড়ুন :   হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি শঙ্খ, কান্নায় ভেঙে পড়লেন মোহর, তুমুল ভাইরাল ভিডিও


আরও পড়ুন

১৫ বছর অতিক্রম করল সুদীপার ‘রান্নাঘর’, দারুন জমজমাটি মহোৎসব চলছে ৭ দিন ধরে

অভিনয়ের পাশাপাশি ভারতীয় সেনাদের সঙ্গে ট্রেনিংও করছিল সুশান্ত, ভাইরাল ভিডিও

সুশান্তের প্রাক্তন প্রেমিকাকে ‘ডাইনি’ অপবাদ, সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলের শিকার অঙ্কিতা লোখান্ডে

সন্তানকে নিজের পরিচয়েই বড় করুক নুসরাত! বিতর্কে মত প্রকাশ করলেন লেখিকা তসলিমা নাসরিন

সাতপাকে বাঁধা পড়লেন ‘গঙ্গারাম’সিরিয়ালের ‘টায়রা’, অভিনেত্রী সোহিনীকে শুভেচ্ছায় ভরাল নেটিজেনরা

নেহা কক্করের সঙ্গে ব্রেকআপ নিয়ে এবার মুখ খুললেন হিমাংশু কোহলি, বললেন

টানা তিন বছর লিভ ইন, এবার রাজকীয়ভাবে বিয়ে করতে চলেছেন সংগীতশিল্পী দুর্নিবার সাহা