পাঞ্জাবি গানের তালে একটি পুচকে কন্যা দুর্দান্ত ভঙ্গিমায় নেচে সকলকে অবাক করলো, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রত্যেকরটি মুহূর্তের বাড়িতে বসে থেকেই পেয়ে যান মোবাইল ফোনের মাধ্যমে। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়। যেখানে দেখা যায় একটি ছোট্ট মেয়ে সুন্দর লালা রঙের ঝলমলে পোশাক পরে আছে। আর তাতেই তাকে একদম পরীর মত লাগছে। ক্যামেরার সামনেই সে পাঞ্জাবি গানে নেচে একদম সেলিব্রিটিদের মত সকলকে তাকে লাগিয়ে দিয়েছে ।

আজ থেকে কিছুবছর পিছনে গেলে দেখা যায় কিভাবে মানুষের দিন কাটতো। এখন খুব সহজেই সকলের সামনে নিয়ে আসা যায় জাস্ট কয়েক সেকেন্ডের মধ্যেই। আগে কারো প্রতিভা প্রকাশ করা তো এতো সহজ ছিল না। আগেকার দিনে মানুষের প্রতিভা উঠে আসতো অডিশনের উপর বিচারকের মাধ্যমে। কিন্তু বর্তমান যুগে বিচারকের জায়গা দখল করেছে সোশ্যাল মিডিয়া।

যেরকম একটা ব্যাপার চোখের সামনে। এই বাচ্চা শিশুটি কয়েক মুহূর্তের মধ্যেই সকলের কাছে পৌঁছে গেল। ভিডিওটি দেখে অনেকেই প্রচুর কমেন্টস করেছে। এবং তার এই সুন্দর ভঙ্গিমায় নৃত্য সকলকে তাকে লাগিয়ে দিয়েছে। ছোট ছোট বাচ্চাদের এইভাবে তাদের নাচ, গান, আবৃত্তি এই ধরনের এক্সট্রা কারিকুলাম এক্টিভিটিজ এর সঙ্গে যুক্ত রাখা উচিত। তবে বাচ্চাদের শুধুমাত্র পড়াশোনাতেই আটকে রাখলে চলবে না পড়াশোনার বাইরেও তার যে প্রতিভা আছে সেটাকে বাইরে নিয়ে আসতে হবে।মুহূর্তেই ভাইরাল ছোট্ট শিশুটির এই নাচের ভিডিও।