পাতলা শিফনের শাড়িতে স্পষ্ট নাভি, খোলা পিঠে কোমরের ভাঁজে শরীরী খেলায় মত্ত মনামী

News Desk

May 6, 2021 | 5:13 PM
blog image

সময়ের সাথে সাথে যার বছর পাল্টাচ্ছে কিন্তু তার বয়স আর এগোচ্ছে না। মনামি কয়েকযুগ থেকে বাংলার টেলি জগতের অতি পরিচিত। বড়ো পর্দা থেকে ছোট পর্দা সতাতেই তার অবাধ আচরণ। কথা হচ্ছে বিউটি মনামি ঘোষকে নিয়ে টলিপাড়ায় এজলেস। মনামীর যত বয়স হচ্ছে তত যেন রূপ ঝরে ঝরে পড়ছে। মনামীর ৪০ বছর বয়সে পড়লেও তাঁর শরীরের উষ্ণতা আঠারো বয়সের মেয়েকেও বলে বলে গোল দিতে থাকে।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় অভিনেত্রী মনামি ঘোষ। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানা রকম ছবি পোস্ট করে ঝড় তোলেন এই অভিনেত্রী। মনামি ঘুরতে ভীষণ ভালোবাসেন। তাই তো সময় পেলেই ঘুরতে চলে যান নিজের ইচ্ছে মতো জায়গায় । সম্প্রতি কাশ্মীরে গিয়েছেন মনামি ঘোষ। পাহাড়ের কোলে সাদা বরফের মধ্যে শুয়ে চুটিয়ে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। মনামির মারকাটারি ফিগারে যেন ঘায়েল ফ্যানেরা । সেখান থেকে পোস্ট করেছেন নান রকম ছবি। এর তারমধ্যেই একটি দৃশ্য নজর কেড়েছে নেটিজেনদের।


ভিডিও


আরও পড়ুন :   কৌশানির কোলে পুঁচকে ছেলে, একরত্তি খুদের সঙ্গে খুনসুটিতে ব্যাস্ত জনপ্রিয় অভিনেত্রী

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করেছেন টলিউড অভিনেত্রী মনামী ঘোষ। যেখানে দেখা যাচ্ছে, মনামীর পরনে শিফনের নীল শাড়ি। ট্রান্সপারেন্টে স্পষ্ট শরীরের প্রতিটি ভাঁজ।খোলা চুলে যেন লাস্যময়ী অভিনেত্রী। সেই সঙ্গে উন্মুক্ত পিঠ ও শিফনের শাড়ির মাঝে স্পষ্ট নাভি। সেই সঙ্গে ব্যাকগ্রাউন্ডে বেজে চলেছে জনপ্রিয় গান। সব মিলিয়ে যেন নেটিজেনদের চোখ আটকে যায় মনামীর ওই রূপে।

ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। এর আগে কাশ্মীরে প্যান্ট ছাড়াই শুধু সোয়েটার পরে পাহাড়ি রাস্তায় হেঁটেছিলেন মনামি। এই কনকনে ঠান্ডায় কাশিমিরের রাস্তায় মোনামীকে দেখে যেন ঘায়েল নেটিজেনরা। ভিডিওটি যেন ভাইরাল হয়েছে রীতিমতো। অভিনেত্রীর ভিডিওটিতে পাগল হয়েছে ফ্যানেরা। নিমেষের মধ্যে বন্যা বয়ে গিয়েছিলো লাইক কমেন্টের।