পাল্টে যাচ্ছে সময়, শঙ্খের কলেজে শিক্ষিকা হয়ে পা দিল ‘মোহর’, গো ব্যাক স্লোগান শ্রেষ্ঠার

News Desk

March 31, 2021 | 3:28 PM
blog image

সন্ধ্যে হলেই স্টার জলসা বলুন বা জি বাংলা মা, ঠাকুমারা তাঁদের পছন্দের সিরিয়াল দেখতে বসে পড়েন। সিরিয়ালের টাইম হলেই টিভির পর্দায় চোখ আটকে যায় অনেকেরই। তাদের পছন্দের সিরিয়াল না দেখতে পেলে কারোর কারোর তো রাতে ঘুমও আসেনা। পৃথিবী রসাতলে যাক ক্ষতি নেই কিন্তু সিরিয়ালের একটা এপিসোডও মিস হতে দেওয়া যাবে না।

রাত ৮ টা বাজলেই স্টার জলসার পর্দায় মোহর ও শঙ্খকে দেখতে রীতিমতোন মুখিয়ে থাকে দর্শকরা। তাঁরা তাদের অভিনয় দক্ষতা দিয়ে সে জিতে নিয়েছে সকলের মন। তাঁদের দুস্টু মিষ্টি খুনসুটি, মান অভিমানের পালা সবই দেখতে পছন্দ করেন দর্শকরা।


ভিডিও


আরও পড়ুন :   আঙুলে চকচক করছে হিরের আংটি, গোপনে শোভনের সাথে বাগনান সারলেন অভিনেত্রী স্বস্তিকা!

তবে, সম্প্রতি সিরিয়াল মোড় নিয়ে অন্যদিকে। রাত ৮ টার বদলে এবার মোহর দেখা যাবে দুপুর ২ টোয়। আর তাঁর সঙ্গেও বদলেছে গল্পের ভিতরের কাহিনী। অবশেষে অনেক ঝড় ঝাপটা পেরিয়ে এক হয়েছে মোহর-শঙ্খ। মৃত্যুর মুখে থেকে ফিরে এসেছে সে। আর তারপরই রীতিমতো ঘোলবদল।

এতদিন যাকে সালোয়ার পরে দেখা যেত এবার তাঁকে দেখা যাবে শাড়ির পরে। আর যেই কলেজে সে ছাত্রী হিসেবে কাটিয়েছে সেখানেই সে এবার শিক্ষিকা হিসেবে জয়ে ন করছেন। ইতিমধ্যেই সেই প্রমো নজর কেড়েছে সকল দর্শকদের। যেখানে মোহরকে বলতে শোনা যাচ্ছে যে, ‘ লক্ষ ছিল জীবনে পড়াশোনা করে প্রতিষ্ঠিত হব। সেই লক্ষ পূরণ করতে পেরেছি। আজ এই কলেজের শিক্ষিকা হয়ে আমার এক নতুন পথচলা শুরু’।

আরও পড়ুন :   শরীর ঢাকা স্বল্প পোশাকে, সুডৌল নিতম্ব দুলিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চায় মালাইকা আরোরা, ভাইরাল ভিডিও