পাহাড়ে গিয়ে কার প্রেমে পড়লেন অভিনেত্রী মধুমিতা! জল্পনা তুঙ্গে নেটপাড়ায়

বাংলা সিরিয়ালের পাখিকে কেই না চেনে। একসময় স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল বোঝে না সে বোঝেনা তে কুমারী পাখি ঘোষ দস্তিদার এর চরিত্রে অভিনয় করে মন জয় করে নিয়েছিল সবার। তবে, সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় দর্শকদের মনে আফসোসের শেষ ছিল না। তবে, বড় পর্দায় ডিবিউট করে দর্শকদের সেই আফসোস অনেকটাই পূরণ করে অভিনেত্রী।

তবে, বড় পর্দায় আসার পর মধুমিতা যেভাবে একের পর এক সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াছেন তাতে মধুমিতা যে টলি হোক বা বলি যেকোনো অভিনেত্রী দের চেয়ে কম কিছু জান না তা বলার অপেক্ষা রাখে। তার রূপ এবং স্টাইল দিয়ে সে মাত দিচ্ছে সকলকে।

ছোট পর্দার পাখি কিংবা ইমন কিংবা জুনি যেটাই বল না কেন তাঁর ছিমছাম চেহারার ফটোশুটে প্রতিনিয়তই নজর কাড়ছে নেটিজেনদের। সাহসী ফটোশুট থেকে শুরু করে ভিডিও সবেতেই ভক্তদের পাগল করে দিছেন এই টলি ডিভা। ১৯৯৪ সালে ২৬শে অক্টোবর কলকাতায় জন্মগ্রহন করেন তিনি। এরপর যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে দর্শনশাস্ত্র নিয়ে পড়াশোনা করেন মধুমিতা।

২০১১ সালে রূপসী বাংলায় ‘সবিনয় নিবেদন’ টেলিসিরিয়াল দিয়ে তাঁর অভিনয় জীবন শুরু হয়েছিল। তারপর একের পর এক টেলি সিরিয়ালে কাজ করেছেন তিনি। আর তারপরই সুযোগ পান বড় পর্দায়। তবে, বড় পর্দায় আসার পর একের পর এক ছবি দিয়ে মন জয় করছে সকলের। সম্প্রতি তাঁর “চিনি” ছবিও ব্যাপক ভাবে সাড়া পেয়েছে দর্শক মহলে।

তবে, নতুন বছরের শুরুটা অভিনেত্রী অন্য সবার মত পার্টিতে না মেতে মেতেছেন পাহাড়ের কোলে প্রকৃতির সৌন্দর্যে। আর সেখানে গিয়েই অভিনেত্রী প্রেমে পড়েছেন। ভাবছেন তো কার প্রেমে? তাহলে শুনুন। এবার পাহাড়ের কোলে ঘুরতে গিয়ে অভিনেত্রী কুকুরের প্রেমে পড়েছেন।

সম্প্রতি মধুমিতা তাঁর ইনস্ট্রগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে পাহাড়ের কোলে বসে এক কুকুরকে জাপটে জড়িয়ে আছে অভিনেত্রী। আর তাকে আদর করছে। কুকুরটির নাম জোশি। কিন্তু অভিনেত্রী তাঁকে ভালোবেসে কুচি বলে ডাকে। কেউই একে অপরকে ছাড়া থাকতে পারে না। এত কম সময়ে তাঁদের এত ভালোবাসা রীতিমতো নজর কেড়েছে সকল নেটিজেনদের। পাহাড়ের কোলে নো মেকাপ লুকে ভালোবাসার মানুষকে নিয়ে অভিনেত্রীর এই ভিডিও হু হু করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।