পিতা মাতার সঙ্গে ১১০ কোটির বাড়িতে থাকেন সলমান, দেখুন ভাইজানের বাড়ির অন্দরমহল

News Desk

June 4, 2021 | 12:20 PM
blog image

বলিউডের ভাইজান সালমান খান, যার বিশ্বজোড়া খ্যাতি। দেশ-বিদেশে যার অবাধ বিচরণ, অগন্তি ভক্তের সমাহার যার, সেই সালমান খান প্রায় ৪০ বছরেরও অধিক সময় ধরে বলিউডে রাজ করছেন, সম্পূর্ণ নিজের অসাধারণ অভিনয়ের দক্ষতার জেরে। জানেন কি সালমানেল সম্পত্তি কত!


ভিডিও


কোন বিলাসবহুল প্যালেসে সালমান বসবাস করেন। যদিও আমরা জানি পৃথিবীতে চলচ্চিত্র জগতের মানুষেরা বেশ ধনী হয়। তাদের দেশ-বিদেশে ছড়িয়ে রয়েছে অবাধ সম্পত্তি। শাহরুখ, অমিতাভের তাঁদের সম্পত্তি দেখেই তার প্রমাণ পাওয়া যায়। সেই দিক দিয়ে বলতে গেলে বলিউডেদ চিরকূমার সালমান খানেরও নেহাত কম সম্পত্তি নেই।

আরও পড়ুন :   "শাহরুখ খানকে আমিই স্টার তৈরি করেছি", প্রকাশ্যে মুখ খুলেন অভিনেত্রী জুহি চাওলা

মুম্বাইয়ের বান্দ্রা পশ্চিমের বাইরামজি জিজিভয় রোডের ব্যান্ড স্ট্যান্ডের শুরুর দিকে অবস্থিত একটি গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে প্রায় ৪০ বছরেরও বেশি সময় ধরে বসবাস করছেন আমাদের সবার প্রিয় অভিনেতা সালমান খান। এমনকি অভিনেতা তাঁর বাবা সেলিম খান ও মা সালমা খানকে নিয়ে ওই গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের দুটি ফ্ল্যাটে বাস করছেন।

যার পুরো ঠিকানা: 3, গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট, ব্যায়রামজি জিজিভয় রোড, ব্যান্ডস্ট্যান্ড, বান্দ্রা পশ্চিম, মুম্বই – 400050, ভারত। চলুন এবার জেনে নেওয়া যাক সালমানের বাড়ির অন্দরসজ্জা!

গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের নিচতলায় একটি বিলাসবহুল ১ বেডরুম-কিচেন-হল আছে যেখানে থাকেন সালমান খানের বাবা-মা। এছাড়া এই বাড়ির প্রত্যেকটি রুমের ভেতর রয়েছে একটি “এল” আকৃতির লিভিং-কাম-ডাইনিং রুম সহ একটি বাথরুম। একটি ছোট খোলা রান্নাঘর, যা ডাইনিং রুম থেকে বিভক্ত। সালমান খান তাঁর ছোট ভাই সোহেল খান, বড় ভাই আরবাজ খান এবং বোন আলভীরা অগ্নিহোত্রীর সঙ্গে এই গ্যালাক্সি অ্যাপার্টমেন্টেই বড় হয়েছেন। যদিও সালমান খানের সৎ-বোন, অর্পিতা খান বিয়ের আগে দক্ষিণ মুম্বাইয়ে তাঁর মা হেলেন রিচার্ডসন খানের সঙ্গেই থাকতেন।

আরও পড়ুন :   পরনে স্বল্প পোশাকে, হট লুকে পুরুষদের মন জয় করলেন নুসরাত জাহান, ভাইরাল ভিডিও

সালমান খান তাঁর মুম্বইয়ের ওই গ্যালাক্সি বাড়িতেই তাঁর শৈশব কাটিয়েছেন। তাই এই বাড়িটি তাঁর হৃদয়ের খুব কাছে। এছাড়া
মুম্বাইয়ের শহরতলির প্যানভেলের কাছে সালমান খান ও তাঁর পরিবারের একটি দেড়শ একর খামার বাড়ি রয়েছে। এর অন্দরমহলও কম সুন্দর নয়।

আরও পড়ুন :   মহাদেবের আশীর্বাদে ঘরে আসছে নতুন অতিথি, শিবরাত্রিতে আবেগঘন পোস্ট গর্ভবতী মধুবনীর

সালমানের এই ফার্মহাউসে ৩টি বাংলো, একটি জিম, একটি সুইমিং পুল রয়েছে। পাশাপাশি গৃহপালিত পশুদের জন্য একটি খামার অঞ্চল রয়েছে এই খামার বাড়ির। আর সালমানের এই হাউস যেহেতু শহরের কোলাহল থেকে অনেকটাই দূরে তাই প্রায়শই এখানে সময় উপভোগ করতে আসেন সালমান। বিশেষত সালমান খানের জন্মদিন বা তাঁর পরিবারের অন্যকোনও অনুষ্ঠান এই পানভেল ফার্মহাউসেই পালিত হয়।


আরও পড়ুন

চুপিসারে চতুর্থ বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী শ্রাবন্তী! প্রকাশ্যে এল ছবি

সারেগামাপা বিজয়ী অর্কদীপকে নিয়ে ক্ষুব্ধ দর্শকরা, নেটিজেনদের উপযুক্ত জবাব দিলেন ইমন চক্রবর্তী

সিদ্ধার্থ মালিয়ার থেকে ১৬ কোটির ফ্ল্যাট, হীরের গয়না নিয়ে শেষে সিদ্ধার্থকে ছেড়ে দেন দীপিকা পাডুকোন

‘রাণী রাসমণি’র কাজ শেষ! পাভেলের হাত ধরে বড় পর্দাতে অভিনয় করবেন দিতিপ্রিয়া

সুহানাকে ‘Kiss’করলে মেরে ঠোঁট ফাটিয়ে দেব, মেয়ের প্রেমিককে সাবধানবাণী শাহরুখের!

পরনে শাড়ি হাতে বই, মা সরস্বতী রুপে নিজেকে মেলে ধরলেন সকলের প্রিয় ভুতু

আবারও কনের সাজে অভিনেত্রী, ফের বিয়ে করতে চলেছেন শ্রাবন্তী! মুহূর্তে ভাইরাল ভিডিও