পুরনো পোশাক পরেই ভারত সফর ট্রাম্প-কন্যা ইভাঙ্কার

দেশের মাটিতে পা রেখেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সঙ্গে এসেছেন স্ত্রী মেলানিয়া, মেয়ে ইভাঙ্কা ও জামাই জেয়ারড কুশনার। যথারীতি মেলানিয়া ও ইভাঙ্কাকে কী পোশাকে দেখা যাবে তা নিয়ে যথেষ্ট কৌতুহল ছিলই। কিন্তু ইভাঙ্কা নাকি পুরনো পোশাক পরেই ভারত সফরে এসেছেন।

ইভাঙ্কা আজকের জন্য বেছে নিয়েছিলেন প্রোয়েনজা স্কোলডার ব্র্যান্ডের হালকা নীলের উপর লাল ফ্লোরাল প্রিন্টের একটি ড্রেস। সব সময়ের মতো সুন্দর লাগছিল ইভাঙ্কাকে । কিন্তু এই প্রথম নয়। এর আগেও এই একই পোশাকে দেখা গিয়েছিল তাঁকে। ভি-নেক এই পোশাকে এর আগে ২০১৯ সালে দেখা গিয়েছিল তাঁকে।

সেই সময়ে তিনি আর্জেন্তিনা সফরে গিয়েছিলেন। এই পোশাকের দাম ভারতীয় মুদ্রায় ১ লক্ষ ৭১ হাজার টাকা। আর্জেন্টিনা সফরের সময়ে এই ড্রেসের সঙ্গে ইভাঙ্কা বেবি ব্লু রঙের একটি পাম্পস পরেছিলেন। সেই সময়ে ববকাট চুলের ছাঁট ছিল ইভাঙ্কার।

কিন্তু এদিন ভারত সফরে এই পোশাকের সঙ্গে একটি লাল জুতো পরেছিলেন তিনি। মিডল পার্টেড লং হেয়ারও ছিল মানানসই। সঙ্গে ছিল কানে দুল।

কিন্তু নেটিজেনদের চোখেই প্রথম পড়ে এই পোশাক আগেও পরেছেন ইভাঙ্কা। যদিও একই পোশাকের পুনরাবৃত্তি করে ইভাঙ্কা কোনও বার্তা দিতে চাচ্ছেন বলে মনে করছেন অনেকেই। জোকার-এর অভিনেতা জোকিন ফিনিক্সও গোটা অ্যাওয়ার্ড সিজনে একটিই পোশাক পরেছিলেন।