পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে বক্ষযুগলের খাঁজ, হট লুকে ঝড় তুললেন ‘কিরণমালা’ অভিনেত্রী

News Desk

April 18, 2021 | 11:51 AM
blog image

‘কিরণমালা’ নামেই বেশী পরিচিত তিনি। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি বহু মানুষের মন জয় করে নিয়েছেন। তিনি হলেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রুকমা রায়। ধারাবাহিক জগতে বেশ পরিচিত মুখ তিনি। করেছেন একের পর এক ধারাবাহিকে অভিনয়। নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। সবসময়ই নিজের হট লুকে ধরা দেন নিজের অনুগামীদের সামনে। তার রূপ এবং গুণে মুগ্ধ হয়ে থাকেন তার হাজার হাজার অনুগামী।

আরও পড়ুন :   বাবার মাথায় হাসতে হাসতে চলছে ম্যাসাজ, মেয়ের সঙ্গে খুনসুটিতে মেতে জিৎ, ভাইরাল ভিডিও

তার প্রথম ধারাবাহিক ‘কিরণমালা’ শেষ হয়ে যাওয়ার পরে তিনি অভিনয় জগত থেকে একটা দীর্ঘ বিরতি নিয়েছিলেন। এরপরে তাকে আবার ‘কুন্দ ফুলের মালা’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গেছিল। সেখানে তার বিপরীতে অভিনয় করেছিলেন ‘দীপ জ্বেলে যাই’ ধারাবাহিকের অত্যন্ত পরিচিত মুখ ইন্দ্রজিৎ চক্রবর্তী যাকে আমরা সবাই ‘আর্য’ নামেই চিনি।


ভিডিও


অবশ্য এখন তিনি ‘খড়কুটো’ধারাবাহিকে ‘তিন্নি দিদি’-র চরিত্রে অভিনয় করছেন। এটি মূলত একটি নেগেটিভ চরিত্র। অন্যদিকে ‘দেশের মাটি’ ধারাবাহিকে বাড়ির মেয়ের চরিত্রে অভিনয় করে তিনি সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন। অবশ্য এক্ষেত্রে এই দুটো চরিত্রই নেগেটিভ। তবে নিজের দুর্দান্ত অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি সবাইকে অবাক করে দিয়েছেন।

নিজের ইনস্টা হ্যান্ডেলে বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। বিভিন্ন সময়ে তিনি হটলুকে ধরা দেন নিজের অনুগামীদের সামনে। সম্প্রতি তিনি নিজের একটি ছবি পোস্ট করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন‌। পরনে হট প্যান্ট ও ক্রপ টপ তার মধ্যে থেকেই দেখা যাচ্ছে উন্মুক্ত নাভী চোখে সানগ্লাস। তাকে এই রূপে দেখে মুগ্ধ হয়েছেন হাজার হাজার পুরুষ। এই ছবিতেই নিজের অনুগামীদের ঘুম কেড়ে নিয়েছেন অভিনেত্রী। তার কমেন্ট বক্সে উপচে পড়ছে অনুগামীদের প্রশংসা।