পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, হট লুকে নেটিজেনদের নজর কাড়লেন ঋতাভরী চক্রবর্তী

বর্তমানে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন ঋতাভরি চক্রবর্তী। সম্প্রতি নিজের নানের আগে অভিনেত্রীর পরিচয় ছাড়াও লাগিয়ে নিয়েছেন গায়িকার ট্যাগ। সম্প্রতি অফিসিয়াল ইউটিউব চ্যানেলের উদ্বোধন করেছেন নায়িকা। এরই সাথে নিজের গলায় গাওয়া একটি গানও প্রকাশ করা হয়েছে সেই চ্যানেল থেকে। গানের ভিডিওটিতে তিনি তাঁর পরিচালিত বধিরদের জন্য স্কুলটি সপূর্ন ঘুরে দেখিয়েন।

সফল অভিনেত্রী ক্রমশ সফল গায়িকা হওয়ার পথেই এগোচ্ছেন। তবে এগুলো ছাড়াও মডেল হিসেবে নসিকার জনপ্রিয়তা রয়েছে বিশেষ। বলিউডেও কাজ করেছেন তিনি। ক্যাটরিনার সাথে স্ক্রীন শেয়ার করেছেন একটি গয়নার অ্যাডভারটাইজমেন্টে। বলি অভিনেতা আয়ুষ্মান খুরানার সাথেও তাঁকে স্ক্রীন শেয়ার করতে দেখা গেছে।

নায়িকা কাজে যেমন সক্রিয় তেমনই সক্রিয় নেট দুনিয়াতেও। নিজের সোশ্যাল পেজ থেকে নিয়মিত তিনি তাঁর কাজের আপডেট, নিজের ছবি, ভিডিও, জীবনের নানান মুহূর্ত শেয়ার করে থাকেন ভক্তদের সাথে। নায়িকার সৌন্দর্যে মুগ্ধ হয় তাঁর ভক্তরা।

সম্প্রতি ঋতাভরি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের একটি ছবি পোস্ট করলেন। যদিও ছবির সাথে শুধু একটু ভালোবাসার ইমজি দিয়েছেন ভক্তদের। কোনো ক্যাপশন দিতে দেখা যায়নি অভিনেত্রীকে। ছবিতে দেখা যাচ্ছে, অভিনেত্রী ফুল ছাপ দেওয়া কালো রঙের কোর্ট ও ভেতরে সাদা রঙের ইনার পরে আছেন। নীচে পরে আছেন কালো রঙের শর্ট স্কার্ট। এই ওয়েস্টার্ন ড্রেস ও হালকা মেকাপে অভিনেত্রীকে খুবই সুন্দরী লাগছে। ছবি পোস্ট করার পরই ভক্তদের ভিড় জমেছে সেই ছবিতে লাইক ও কমেন্ট করার জন্য।