পোশাকের বদলে খবরের কাগজ পরিধান করে ফের ট্রোলের শিকার মা সিরিয়ালের ঝিলিক!

News Desk

June 9, 2021 | 11:38 AM
blog image

লকডাউনের ফলে এখন মানুষের জীবন চার দেওয়ালের মধ্যে বন্দী। করোনা যেন কাউকে রেয়াত করছে না। সেলিব্রিটিরা এখন তাঁদের অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। অভিনেত্রী তিথি বসু (Tithi bose)-ও সেই পথেই হেঁটেছেন। সম্প্রতি তিনি নিজের একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু আবারও খ্যাতি তাঁর বিড়ম্বনার কারণ হয়ে দাঁড়িয়েছে।

তিথির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে স্প্যাগেটি ক্রপ টপ ও কালো রঙের পেনসিল স্কার্ট এবং কানে জাঙ্ক ইয়ারিং। ছবিটি শেয়ার করে তিথি লিখেছেন, তোমাদের জন্য। কিন্তু নেটিজেনদের একাংশ তিথিকে ট্রোল করতে শুরু করেছেন। তিথির পরনের টপের প্রিন্ট ছিল নিউজপেপার প্রিন্ট। ফলে অনেকেই বলছেন, শেষ অবধি পোশাকে নিউজপেপার! বলা বাহুল্য, এই ধরনের মন্তব্যের দুটি অর্থ রয়েছে যা একটি মেয়ের পক্ষে যথেষ্ট অপমানজনক।


ভিডিও


আরও পড়ুন :   বাগদেবীর আরাধনায় রাণীমা, শাড়ি পরে মিষ্টি লুকে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন দিতিপ্রিয়া

অথচ এর আগেও তাবড় সেলিব্রিটিরা নিউজপেপার প্রিন্টের পোশাক পরেছেন। তাহলে তাঁদের ট্রোল হতে হয়নি কেন? অনেকেই তিথির শৈশবের নিষ্পাপ সরলতার কথা মনে করিয়ে দিচ্ছেন। কিন্তু শৈশবের ‘ঝিলিক’ তিথি এবং আজকের টিনএজ তিথির সৌন্দর্যের মধ্যে প্রাকৃতিক নিয়মেই পার্থক্য এসেছে। কিন্তু এই পার্থক্য মেনে নিতে পারছেন না নেটিজেনদের একাংশ।

আরও পড়ুন :   চাঁদনি রাতে কার সাথে লং ড্রাইভে শ্রাবন্তী, গাড়ির মধ্যেই রোম্যান্সে মেতেছেন অভিনেত্রী

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মা’-তে ‘ঝিলিক’ চরিত্রে তিথির অনবদ্য অভিনয় নজর কেড়েছিল। একসময় অসুস্থতার কারণে সিরিয়াল থেকে সরে দাঁড়িয়েছিলেন তিথি। কিন্তু দর্শকদের দাবিতে একটু সুস্থ হয়েই ফেরত আসতে হয় তাঁকে। ‘মা’ শেষ হয়ে গেলেও লকডাউনের সময় দর্শকদের একাংশ চেয়েছিলেন আবারও ‘মা’ শুরু হোক, শুধুমাত্র ঝিলিকের অভিনয় দেখার জন্য। বর্তমানে তিথির শেয়ার করা ছবির নিচে অনেকেই মন্তব্য করেন, তিথি কি এখন কাজ পাচ্ছেন না! প্রকৃতপক্ষে, আর পাঁচটা মধ্যবিত্ত পরিবারের মতো তিথি ও তাঁর পরিবারও চান, পড়াশোনা সম্পূর্ণ করে তিথি ফিরে আসুন অভিনয় জগতে। কারণ ‘মা’ সিরিয়ালে দীর্ঘদিন অভিনয়ের ফলে তিথি পড়াশোনায় অনেকটাই পিছিয়ে পড়েছিলেন। ফলে এখন ছোটখাট ফটোশুট অথবা অ্যাডের কাজ করলেও পড়াশোনা শেষ করে তবেই টলিউডে ফুল-ফ্লেজেড কেরিয়ার শুরু করবেন তিথি।


আরও পড়ুন

১ বছরের মাথায় ভেঙে গেলো সম্পর্ক, গৌরবকে ছাড়াই জন্মদিন সেলিব্রেট করলেন শ্রীমা

কোনো রকম জাঁকজমক না করে বিয়ে করলেন মানালি, নেটদুনিয়ায় ভাইরাল বিয়ের অ্যালবাম

ভক্তদের সঙ্গে দুর্ব্যবহার, বলিউড থেকে ফের রানাঘাটের রেল স্টেশনে ফিরে এলেন অহংকারী রানু মন্ডল

হট লুকে উপচে পড়ছে গ্ল্যামার, দুর্দান্ত লুকে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন অভিনেত্রী শ্রাবন্তী

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, নতুন ছবিতে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী মধুমিতা

টলিউড থেকে বলিউডে পাড়ি! রানী মুখার্জির সাথে জোট বেঁধে কাজ করতে চলেছেন অনির্বাণ

রাজনীতির রং ভিন্ন হলেও ব্যক্তিগত সম্পর্কে নেই গড়মিল, কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছেন দেব-মিঠুন