প্যান্ট না পরেই ছবি তুললেন নুসরাত, জানালেন তাঁর খুশি থাকার কারন!

সমালোচকদের বুড়ো আঙুল দেখিয়ে কিভাবে খুশি থাকতে হয় তার পাঠ পড়ালেন টলি সুন্দরী নুসরাত জাহান। বর্তমানে তাঁকে নিয়ে এবং তাঁর সম্পর্ক নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া থেকে পেজ থ্রি-র পাতা।

বিয়ের দেড় বছর কাটতে না কাটতেই সম্পর্ক ভাঙনের মুখে। স্বামী নিখিলের সাথে আর এক ছাদের তলায় থাকছেন না অভিনেত্রী, একথা নিজে মুখেই স্বীকার করেছেন। এমনকি কয়েকদিন আগেই গেছে অভিনেত্রীর জন্মদিন। সেখানে নিখিলের টিকির দেখাও মেলেনি।

এরই সাথে নায়িকার সোশ্যাল হ্যান্ডেল দীর্ঘদিন ধরে নিখিল হীন। অথচ অভিনেতা যশের সাথে দেখা যাচ্ছে নায়িকাকে এদিক ওদিক ঘুরতে। ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম পেজে। এমনকি কমেন্ট বক্সে ফ্লার্ট করতেও দেখা গেছে যশকে। এসব দেখে নেটিজেনরা সন্দেহ করেন তাঁদের মধ্যে প্রেম চলছে। এসব নিয়ে যদিও এখনও মুখ খোলেননি তাঁদের কেউই।

তবে নায়িকা একা কিভাবে খুশি থাকতে হয় তা নিয়ে বেশ সরব হয়েছেন। এরই সাথে স্বামী নিখিলকেও বুঝিয়ে দিয়েছেন, একা থাকতে তিনি ভয় পাননা। সম্প্রতি নায়িকা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি পোস্ট করে ক্যাপশনের মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন কেউ তাঁর খুশি কেড়ে নিতে পারবে না। তিনি তাঁর মত হ্যাপি আছেন এবং থাকবেন।