প্রকাশ্যে এল সংযুক্তার আসল চেহারা, তবে কি প্রাক্তন নিরুপমার কাছে ফিরবে আবির ?

News Desk

June 4, 2021 | 2:59 PM
blog image

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘ওগো নিরুপমা’। বিকেল সাড়ে পাঁচটার স্লটের এই ধারাবাহিক টেলি দর্শকদের মন জয় করে নিয়েছে। এই ধারাবাহিকের জনপ্রিয়তার অন্যতম কারণ হলো এই ধারাবাহিকের কনসেপ্ট। একাধিক ধারাবাহিকে যখন শহুরে মেয়ে গ্রামের ছেলে, ধনী বড়লোকের দ্বন্দ্ব দেখিয়ে সামাজিক ও অর্থনৈতিক বৈষম্য দেখানো হয়, তখন এই ধারাবাহিকে দেখানো হয়েছে মানসিকতার ফারাক।

ধারাবাহিকের নায়িকা নিরুপমার গল্প যেন আমাদের বাড়ির পাশে বেড়ে ওঠা কোনো সাধারণ মেয়ের জীবন। যে আহামরি দেখতে সুন্দর নয় বড় সাধারণ আবার নিজেকে সুন্দর চাকচিক্যময় ভাবে উপস্থাপন করে অন্যের মন ভোলাতে ও সে অনিচ্ছুক, সে চায় তার গুণের জন্য, শিক্ষার জন্য মানসিকতার জন্য মানুষ তাকে ভালোবাসুক।মানসিক সৌন্দর্যে, শিক্ষা ও গুণের ঔজ্জ্বল্যে দীপ্তিমান নিরুপমাকে সমাজের কাছে প্রতিমুহূর্তে অবহেলিত হতে হয় রূপ না থাকার জন্য।


ভিডিও


আরও পড়ুন :   ‘নিকাহ’র দিন হবু বরের মুখে নিজেই মেকআপ করে দিলেন গহর, ভাইরাল ভিডিও

সমাজের কাছে অবহেলা পেতে পেতে নিরুপমা নিজেকে চাকরি ক্ষেত্রে প্রতিষ্ঠিত করে, ব্যাংকে চাকরি পায় সে, আর এরপর‌ই ঘটনাচক্রে নিরুপমার বিয়ে হয় ব্যবসায়ী আবিরের সাথে। এই আবির ও সমাজের আর পাঁচটা ছেলের মতোই ‘পেহেলে দর্শনধারী’ নীতিতে বিশ্বাসী। নিরুপমার শিক্ষা, নিরুপমার গুণ,নিরুপমার উন্নত মানসিকতা তার কাছে অবহেলিত হতে থাকে, আবিরের বিপদে বারংবার নিরুপমা ঢাল হয়ে দাঁড়ানো সত্ত্বেও শুধুমাত্র রূপের দিক থেকে পিছিয়ে থাকার কারণে আবির নিরুপমাকে ভালোবাসতে পারে না।

আরও পড়ুন :   'গরিবের রনভির সিং', স্কার্ট পড়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতেই ব্যাপক ট্রোলের মুখে সৌরভ দাস

নিরুপমা তখন আবিরের মা শালিনীর সাহায্যে নিজের যাবতীয় খুঁত থেকে নিজেকে সুন্দরী মডেল সংযুক্তা করে তোলে। না আবিরকে সংযুক্তার রূপে মুগ্ধ করে ভালোবাসা আদায় করতে চায়নি নিরুপমা। নিরুপমা চেয়েছিল আবিরকে রূপ আর গুণের মধ্যে পার্থক্য বোঝাতে। সুন্দরী সংযুক্তাকে দেখে ভালোবেসে ফেলে আবির, বিয়ে করে তাকে, নিরুপমাকে ডিভোর্স দেয় সে।

সংযুক্তা যেখানে আবিরের সমস্ত সম্পত্তি নিজের নামে করে নেয়,সেখানে আবিরের কোম্পানির ফ্যাশন শো বাঁচাতে
নিরুপমা ছুটে যায়, তবে এতকিছুর পরেও রূপের মোহে আচ্ছন্ন আবির নিজের ভুল বুঝতে পারে না, সে সংযুক্তাকেই ভালোবেসে যায়। আবিরের ফ্যাশন শো সফল হলে তার কোম্পানির শেয়ার বাড়তে শুরু করে এইসময় সংযুক্তা আবিরের বাড়িও কোম্পানির মালিকানার অধিকার দাবি করে ও আবিরের পুরো পরিবারকে বার করে দেয়। এই প্রথম আবির বুঝতে পারে সংযুক্তার মুখ সুন্দর হলেও মনটা বড় কুৎসিত! সার্থক হয় নিরুপমার কষ্ট! এবার কি আবির নিরুপমার কাছে ফিরবে? এটা দেখার জন্য মুখিয়ে আছে দর্শকরা।

আরও পড়ুন :   নুসরাতকে ছেড়ে মিমির দিকে ঝুঁকছে যশ, দুই অভিনেত্রীর মধ্যে চলছে তুমুল ঠাণ্ডা লড়াই