প্রকাশ্যে নেহাকে শাড়ি পরিয়ে দিলেন রেখা, উপহার পেয়ে আত্মহারা গায়িকা

News Desk

April 6, 2021 | 6:50 AM
blog image

ভারতের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল ইন্ডিয়ান আইডল-১২। এই শোয়ের টিআরপি এখন বেশ হাই। বহু মানুষ এই শো দেখেন। অনেক জনপ্রিয় ব্যক্তিত্বকে এখানে অতিথি হিসেবে উপস্থিত থাকতে দেখা যায়। এই শোয়ে বহু প্রতিভাবান সংগীত শিল্পীকে গান গাইতে দেখা গেছে ‌। তাদের মধ্যে অনেকেই ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। এই শোয়ের বেশ কিছু ভিডিও স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

এই শোয়ের বিচারকের আসনে দেখা যায় নেহা কক্কর, হিমেশ রেশমিয়া এবং বিশাল দাদলানি। এই রিয়্যালিটি শো সঞ্চালনার দায়িত্বে আছেন আদিত্য নারায়ণ। অনেকেই মনে করেন আদিত্য নারায়ণের দুর্দান্ত সঞ্চালনা এই শোকে টিআরপি টেবিলের শীর্ষে নিয়ে গেছে। কিছুদিন আগেই এই শো-তে অতিথি হিসেবে এসেছিলেন সকলের প্রিয় অভিনেত্রী রেখা।


ভিডিও


আরও পড়ুন :   দুয়ারে দুয়ারে সায়নী ঘোষ, কখনো দৌড়ে, কখনো হেসে, জোরকদমে ভোটের প্রচারে

 

জনপ্রিয় সঙ্গীত শিল্পী নেহা কক্কর সম্প্রতি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। নেহা কক্কর নিজের গানের মাধ্যমে সকলের মন জয় করে নিয়েছেন। এই নেহাকেই আশীর্বাদ হিসেবে নতুন শাড়ি উপহার দিলেন অভিনেত্রী। আমরা রেখাকেও সবসময় শাড়িতেই দেখে অভ্যস্ত। তাই তিনি নেহাকে একটি নতুন গোলাপী রঙের কাঞ্জীভরম সিল্কে্র শাড়ি উপহার দেন। মঞ্চে দাঁড়িয়ে সেই শাড়ি নেহাকে পড়িয়েও দিলেন অভিনেত্রী। নেহার হাসি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছিল এই উপহার পেয়ে বেশ খুশী গায়িকা।

পরে একটি সংবাদমাধ্যমকে দেওয়া স্বাক্ষাতকারে নেহা জানান রেখা ম্যামের কাছ থেকে তিনি যে শাড়িটা আশীর্বাদ হিসেবে পেয়েছেন তাতে তার কাছে সবসময় বিশেষ হবে। তিনি আরও বলেন সেদিন সবাই রেখা ম্যামকে দেখে চমকে গেছিলো তাদের মধ্যে নেহাও ছিল। অভিনেত্রী রেখার সাথে দেখা হওয়া এবং তার কাছ থেকে উপহার পাওয়াটা নেহার কাছে ভীষণ আনন্দের। রেখা জানিয়েছেন তিনি মনে করেন তখনই কারোর সাথে প্রথম দেখা হয় তাকে আশীর্বাদ করা উচিত। তিনি এও মনে করেন শাড়ি একটি খুব সুন্দর পোশাক তাই তিনি নেসাকে শাড়ি উপহার দিয়েছেন।


আরও পড়ুন

সুশান্তের কন্ঠে কৃষ্ণনামের ভক্তি, চোখে জল নেটিজেনদের, ভাইরাল ভিডিও

শুধুই কি বন্ধুত্ব নাকি প্রেম! কর্ণকে ছেড়ে শোভনের সাথে চুপিসারে ডেট করছেন স্বস্তিকা!

যৌন হেনস্থা করে বহু নায়িকার সম্মানহানি করেছেন সাজিদ খান, মুখ খুললেন অভিনেত্রী শার্লিন

পরনে কেবল অন্তর্বাস, সোশ্যাল মিডিয়ায় অর্ধনগ্ন ছবি শেয়ার করলেন অভিনেত্রী দিশা পাটানি

সম্পূর্ণ বোল্ড লুকে ক্যামেরায় ধরা দিলেন মধুমিতা সরকার, তুমুল ভাইরাল ভিডিও

সুশান্তের মৃত্যু তদন্তে নয়া মোড়, রিয়ার পর এবার গ্রেফতার হতে পারেন সুশান্তের দিদিও

প্রিয় স্ত্রী ও আদরে কন্যাকে নিয়ে স্বর্ণমন্দিরে পুজো দিলেন অভিনেতা Jeet, রইল ছবি