প্রতীক্ষার অবসান, ভুল করে করিনার সদ্যজাত সন্তানের ছবি ফাঁস করলেন বাবা রণধীর

News Desk

April 6, 2021 | 10:28 AM
blog image

২০২০ এর আগস্ট মাসে সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে করিনার দ্বিতীয়বার মা হওয়ার খবর জানিয়ে দিয়েছিলেন সইফ ৷ সইফ জানিয়েছিলেন, খুব শীঘ্রই ছোট্ট তৈমুর দাদা হতে চলেছে ৷ তাঁদের সংসারে আসতে চলেছে নতুন সদস্য ৷ সইফের মুখ থেকে এ খবর ছড়িয়ে পড়তেই হইচই পড়ে যায় গোটা বলিউডে ৷ বেবো দ্বিতীয়বার মা হচ্ছেন এই খবর প্রথমদিকে গোপনে রাখলেও তারপর সইফ জানিয়ে দেন।

দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার কথা প্রকাশ্যে আসতেই বেবো নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে শুরু করলেন ক্রমাগত নিজের শরীরে বদলে যাওয়া নানান মুহূর্ত। বেবিবাম্পের সাথে নানান পোস্ট করলেন। আর তার বহু প্রেগিনেন্ট মহিলাদের অনুপ্রেরণা দিয়েছিলেন। এই অবস্থাতেও আমিরের সঙ্গে লাল সিং চাড্ডা ছবির শুটিং শেষ করেছেন ৷ হাতে থাকা বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন ৷ বেবি বাম্প নিয়েই ফটোশুট করেছেন ৷ নিয়মিত কাজ করেছেন এবং ফিট থেকেছেন। সাথে বড় ছেলে তৈমুরকে সময় দিতে ভোলেননি তিনি।


ভিডিও


আরও পড়ুন :   জয়ার জন্য নিজের ভালোবাসা বিসর্জন দেন রেখা, অমিতাভের সঙ্গে ছিন্ন করেন বহুদিনের সম্পর্ক

২১ ফেব্রুয়ারি রবিবার সকালে ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিলেন করিনা কাপুর খান। এরপর খান-কাপুর পরিবার খুশির মেজাজ। দ্বিতীয় পুত্র সন্তানের জন্মের পর দেড় মাসের বেশিদিন অতিবাহিত হয়েছে তবে প্রথম থেকেই এখনো সইফিনা ছেলের মুখ কাউকে দেখাননি। বরং অন্তরালে ছোট নবাব পুত্রকে মানুষ করছেন সইফিনা। আর এখন বড় দাদা হয়েছে তৈমুর তাই সেও এখন ছোট ভাইকে নিয়ে বেশ ভালোই ব্যস্ত হয়ে পড়েছে। তাই সেও এখন ক্যামেরার সামনে অত বেশি আসেনা। ভাইকে নিয়ে দিনরাত কাটছে বড় দাদার। এদিকে পাপারাৎজিরা খান বাড়িতে হন্নে হয়ে পড়ে আছে ছোটে নবাবকে একঝলক দেখবে বলে।

আরও পড়ুন :   অক্ষয়ের কুকীর্তি ঢাকতে অভিনেত্রীকে ১০ কোটি টাকা খাইয়েছেন স্ত্রী টুইংকেল খান্না!

সইফিনা যতই নিজের ছোট ছেলেকে সকলে অন্তরালে রাখুন। কিন্তু ভুল করে বসলেন এবার দাদু  রণধীর কাপুর। ছোট নাতির একটি মিষ্টি আদুরে  ছবি শেয়ার করলেন অভিনেতা রণধীর। শুধু তাই নয়, সঙ্গে রয়েছে বড় তৈমুরের ছোটবেলাকার ছবি। কোলাজ করে দুই নাতির ছবি এডিট করেছিলেন দাদু । শেয়ারের কিছু সময়ের মধ্যে এই ছবি ডিলিট করলেন কিন্তু ততক্ষণে কার্য সিদ্ধি হয়ে গিয়েছে পাপারাৎজিদের। রণধীর জানান, কীভাবে সেটি ইনস্টাগ্রামে আপলোড হয়ে গিয়েছে তা অবশ্য জানা নেই তাঁর। তবে কয়েক সেকেন্ডে এই ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে।

আরও পড়ুন :   করোনায় আক্রান্ত সকলের প্রিয় উজান স্যার, অসাধারণ ছবি এঁকে সময় কাটাচ্ছেন অভিনেতা


আরও পড়ুন

একরত্তি ছেলেকে বিকিনি পরিয়ে সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলড হলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি, তুমুল ভাইরাল ভিডিও

শ্রেয়া ঘোষালের ৩৭-তম জন্মদিন, প্রিয় গায়িকাকে উৎসর্গ করে দুর্দান্ত গান গেয়ে ভাইরাল বাটানগরের দুই মেয়ে

এখনও দ্বিতীয় সন্তানকে ক্যামেরার সামনে আনেননি করিনা, নতুন কোনো প্ল্যান আছে!

শীঘ্রই আসছে নতুন অতিথি, শাশুড়ির কাছে পাত পেড়ে সাধ খেলেন টেলি অভিনেত্রী মধুবনী

আঙুলে চকচক করছে হিরের আংটি, গোপনে শোভনের সাথে বাগনান সারলেন অভিনেত্রী স্বস্তিকা!

অন্ধকার রুমে উঁকি দিচ্ছে বক্ষযুগল, সাদা-কালো ছবিতে হটনেস অ্যালার্ট নুসরাত জাহান

বাংলাদেশী গায়ক নোবেলকে বিয়ে করলেন ‘কে আপন কে পর’-এর জবা! প্রকাশ্যে এলো ভাইরাল ছবি