প্রথম ঝলক সামনে আসার পরেও কেন ফিল্ম থেকে সরে দাঁড়ালেন অভিনেত্রী অনামিকা!

News Desk

June 27, 2021 | 1:25 AM
blog image

টলিউডেও কি ক্রমশ ঢুকে পড়ছে নেপোটিজম? হয়তো সেই কারণেই ইদানিং অভিনেতা-অভিনেত্রীদের একাংশ অফিসিয়াল ঘোষণা না হওয়া অবধি কোন ফিল্ম, সিরিয়াল বা ওয়েব সিরিজে তাঁরা কাজ করছেন, বলতে চাইছেন না! কিন্তু এবার যা ঘটল, তাতে অফিসিয়াল ঘোষণার উপরেও কি ভরসা রাখা যাবে? ফিল্মের প্রথম ঝলক সামনে আসার পরেও ফিল্ম থেকে সরে দাঁড়ালেন অনামিকা চক্রবর্তী (anamika chakraborty)।

চলতি বছরের পয়লা বৈশাখে সপ্তাশ্ব বসু (saptaswa basu) পরিচালিত ফিল্ম ‘জতুগৃহ’-এর ফার্স্ট লুক ভাইরাল হয়েছিল। এই ফিল্মের মুখ‍্য চরিত্রে অভিনয় করছিলেন বনি সেনগুপ্ত (Bony sengupta) ও অনামিকা চক্রবর্তী (anamika chakraborty)। কিন্তু এবার অনামিকার পরিবর্তে ওই চরিত্রে অভিনয় করবেন পায়েল সরকার (payel sarkar)। কিন্তু হঠাৎই অনামিকা ফিল্ম ছেড়ে বেরিয়ে গেলেন কেন?

আরও পড়ুন :   দীর্ঘদিনের প্রেম পেল পরিণতি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নীল-তৃণার সিঁদুর দানের ভিডিও

পরিচালক সপ্তাশ্ব বসু জানিয়েছেন, লকডাউনের পর অনুমতি পেতেই তিনি শুটিংয়ের কাজ শুরু করে দিতে চেয়েছিলেন। কিন্তু জুন মাসের যে সময় থেকে তাঁরা শুটিং শুরু করতে চাইছিলেন, সেই সময় অনামিকার ডেট নিয়ে সমস্যা হচ্ছিল। অনামিকা অন্য একটি কাজে ব্যস্ত হয়ে পড়েছিলেন। ফলে ‘জতুগৃহ’-এ অনামিকাকে রিপ্লেস করে পায়েলকে আনা হয়।

এছাড়াও করোনা অতিমারীর কারণে শুটিংয়ের অনুমতি পাওয়া গেলেও প্রশাসন থেকে বেশ কিছু শুটিং লোকেশন নিয়ে বিধিনিষেধ রয়েছে। ফলে পরিস্থিতি অনুসারে গল্পেও কিছু পরিবর্তন এসেছে। পরিবর্তিত কাহিনীতে মুখ্য নারী চরিত্রে পায়েলকে অধিক মানানসই মনে হয়েছে সপ্তাশ্বর। পায়েলকেও ফিল্মের চিত্রনাট্য শোনাতে পায়েলেরও পছন্দ হয়ে গেছে। বনি ও পায়েল ছাড়াও ‘জতুগৃহ’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায় (parambrata chatterjee) ও নিউকামার অভিনেত্রী পিয়ালি চট্টোপাধ্যায় (piyali chatterjee)। ‘জতুগৃহ’ ফিল্মটি প্রযোজনা করছেন নেক্সট জেন ভেঞ্চারের কর্ণধার রক্তিম চট্টোপাধ্যায় (Raktim chatterjee) ও সহ প্রযোজনায় রয়েছে নিও স্টুডিওজ এবং এসএসজি এন্টারটেনমেন্ট। সপ্তাশ্বর পরিচালনায় তৃতীয় ফিল্ম ‘জতুগৃহ’ একটি হরর ঘরানার ফিল্ম। সপ্তাশ্ব ‘জতুগৃহ’ নিয়ে যথেষ্ট আশাবাদী।


আরও পড়ুন

অক্সিজেন কিনতে শখের বাইক বিক্রি ‘সনম তেরি কসম’-এর অভিনেতার, নেটিজেনরা করছে প্রশংসা

ফিনফিনে শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে শরীর, হট লুকে নেটদুনিয়ায় ঝড় তুললেন মধুমিতা

বর ফেলুরাম, সুবানের সাথে বিয়ে করে ফেঁসে গেছেন কৃষ্ণকলির ‘শ্যামা’, ভিডিওতে বললেন সেকথা

গিফট নিতে গিয়ে কুপোকাত ‘মিঠাই’-এর নিপা, রইলো ‘দিদি নং ১’-এর মজাদার ভিডিও

দুর্দান্ত মনের জোর, এই বয়সেও অসাধারণ নেচে নেটদুনিয়ায় ভাইরাল এই বৃদ্ধা

লতা মঙ্গেশকারের গান গেয়ে ফেসবুকে ভাইরাল এই কন্যা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

মৃতদেহের পাশে কাঁদার জন্য ৫ লক্ষ টাকার অফার, অদ্ভুত অভিজ্ঞতার শিকার অভিনেতা চাঙ্কি পান্ডে