প্রথম ভারতীয় ‘মিস ইউনিভার্স’ বাঙালি কন্যা! ২৭ বছর পর অভিনেত্রী জানালেন অভিজ্ঞতার কথা

News Desk

June 21, 2021 | 2:28 AM
blog image

অসম্ভবকে সম্ভব করার জন্য কখনো ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন? ১৯৯৪ সালের এক সন্ধ্যায় ১৮ বছরের এক বঙ্গ তনয়া অসম্ভবকে সম্ভব করে দেখিয়েছিল। মাথায় তার হীরের মুকুট, বিশ্বজোড়া খ্যাতি, চারিদিকে আলোয় আলো। মুখে লেগেছিল সেদিন বিস্ময়, আনন্দ আর উন্মাদনা। ভাবতেই পারেননি যে সেদিনের খ্যাতি তার জন্য নির্ধারিত ছিল। সেদিনের বাচ্চা মেয়ে শুধুমাত্র মায়ের সাহস আর মায়ের বুদ্ধি নিয়ে এগিয়ে গিয়েছিল মঞ্চ পর্যন্ত। হ্যাঁ, জয় করেছিলেন মিস ইউনিভার্সের মুকুট। তিনি সুস্মিতা। বঙ্গ তনয়া সুস্মিতা সেন।

আরও পড়ুন :   সবার প্রিয় ‘উজান স্যার’আবার ফিরছে, নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’-এ দেখা যাবে অভিনেতা শনকে

ঘরেই সেলিব্রেট করছেন সুস্মিতা তার সেই জয়ের। সোশ্যাল মিডিয়ায় তার অসম্ভবকে সম্ভব করে তোলার কথা লিখলেন পুরোনো ছবি সহ।ধন্যবাদ জানিয়েছেন সেই সব কাছের মানুষকে যাঁরা তাঁর পাশে থেকেছেন। ধন্যবাদ জানিয়েছেন তাঁর সহকর্মী এবং ভক্তদেরও। তাঁরাই যে তাঁকে আরও ভালো কাজ করার জন্যে অনুপ্রাণিত করেছেন ।

আরও পড়ুন :   রানাঘাটের রানু মন্ডলকে বিয়ে করলেন করণ জোহর! ট্রোলের ঝড়ে উত্তাল সোশ্যাল মিডিয়া

হ্যাঁ, আজকের দিনেই মিস ইউনিভার্সের মুকুট জেতেন সুস্মিতা। ১৯৯৪ এর ২১ মে ফিলিপাইনের পাসে শহরে আয়োজিত ৪৩তম মিস ইউনিভার্স প্রতিযোগীতার তাজ জিতে নেন সুস্মিতা। ৭৭ দেশের সুন্দরীদের মধ্যে সেরা নির্বাচিত হন বাঙালি কন্যা।

আরও পড়ুন :   বেজে গেল বিয়ের সানাই, গায়ে হলুদের ছবি শেয়ার করলেন ‘দেশের মাটি’র কিয়ান

এখনও বিয়ে করেননি। জীবনে বসন্ত যেমন এসেছে বন্যার জলের মতন ভেসে যেতেও দেখেছেন সেই সম্পর্কগুলোকে। কিন্তু, এখনও তার মন শিশুর মতিন সরল। কেনই বা হবে না? তার ঘরেই যে দুটি কন্যা সন্তান রয়েছে।