প্রথম সন্তানের মা হতে চলেছেন মাধবনের নায়িকা দিয়া মির্জা, আনন্দে নাচ অভিনেত্রীর

News Desk

April 6, 2021 | 6:16 AM
blog image

২০০০ সালে মিস ইন্ডিয়া প্যাসিফিক ইন্টারন্যাশনাল দিয়ে গ্ল্যামার জগতে পা রেখেছিলেন দিয়া মির্জা। ‘এন সোয়াসা কাতরে’ তামিল ছবিতে ড্যান্সারের ভূমিকায় অভিনয় দিয়ে বি-টাউনে পা রেখেছিলেন অভিনেত্রী দিয়া মির্জা। তারপর ২০০১-এ পরিচালক গৌতম মেননের রোম্যান্টিক সিনেমা ‘রেহেনা হে তেরে দিল মে’ -তে রীনা মালহোত্রার চরিত্রে অভনয় করে তিনি তামাম দর্শকের মন জয় করেন। এরপর অভিনেত্রীকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

২০১৪ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন সাহিল সাঙ্ঘিকে। প্রথমে সুখেই সংসার করছিলেন। কিন্তু কিছুদিন পর হঠাৎ তাঁদেএ মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। এবং ২০১৯ সালে বিবাহ বিচ্ছেদ হয়। প্রায় ৫ বছর সংসার করার পর সাহিলের সঙ্গে দিয়ার বিচ্ছেদ হয়ে যায়। কী কারণে সাহিলের সঙ্গে বিচ্ছেদ হচ্ছে, সে বিষয়ে দিয়া মির্জা কোনদিন কোনো মন্তব্য করেননি এমনকি স্বামীকে নিয়ে কোনো কুমন্তব্য করেননি। এরপর অভিনেত্রী নিজের অভিনয় আর সোশ্যাল কাজ কর্ম নিয়ে বেশ ভালোই ব্যস্ত হয়ে পড়েন। এরপর অভিনেত্রীর জীবনে আসে বৈভব রেকি। বৈভব রেকির সাথে ২০২০ সালে ডেট করা শুরু করেন।


ভিডিও


আরও পড়ুন :   কেটে গেল ২৭ বছর, প্রথম ভারতীয় হিসেবে ‘মিস ইউনিভার্স’ বিজয়ী বাঙালি কন্যা সুস্মিতা

২০২১ সালে নিজেদের প্রেমের সম্পর্ককে পরিণতি দিতে প্রেমের মাসই বেছে নিলেন এই লাভ বার্ডস। ১৫ই ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসে অভিনেত্রী দিয়া মির্জা ও বৈভব রেখি। তবে খুব জাঁকজমক করে নয়,বরং বাড়ির সদস্য আর নিজের খুব কাছের মানুষদের সঙ্গে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই সম্পন্ন হবে বিয়ে। মহিলা পুরোহিতের আশীর্বাদ নিয়ে বিয়ের গাঁটছাড়া বাঁধেন অভিনেত্রী। দিয়ার মতো বৈভবের এটি ছিল দ্বিতীয়া বিয়ে। তার প্রথমা স্ত্রীর নাম সুনয়না। বৈভব সুনয়নার একটি মেয়েও রয়েছে।

আরও পড়ুন :   অসাধারণ কন্ঠস্বর,খালি গলায় ঘরোয়া আড্ডায় গান গাইলেন শ্রেয়া ঘোষাল, ভাইরাল ভিডিও

দিয়া ও বৈভবের বিয়ের ১ মাসের মধ্যেই মা বাবা হতে চলেছেন এই লাভ বার্ডস। মালদ্বীপের সমুদ্র সৈকতে মধুচন্দ্রিমায় গিয়ে সূর্য যখন অস্তাচলে যাওয়ার জন্য তৈরী,সেই অপরুপ দৃশ্যকে সাক্ষী রেখেই দিয়া মির্জা ভক্তদের সঙ্গে শেয়ার করলে তাঁর মা হওয়ার সুখবর। ছবিতে স্পষ্ট তাঁর বেবি বাম্প । দিয়া লিখেছেন, ”মা হতে চলা আশীর্বাদের মতো। একটা জীবন থেকে নতুন জীবনের শুরু। সমস্ত গল্পই আবার নতুন করে শুরু। ঘুম পাড়ানি গান। নতুন চারাগাছ। নতুন আশার ফুল। আমার গর্ভেই নতুন করে সব স্বপ্নের শুরু।”

দিয়া প্রথমবার মা হচ্ছেন তাই এই সময় বেশ খোশমেজাজে আছেন। প্রায়শই বেবি বাম্প নিয়ে নানান মুহূর্ত পোস্ট করছেন। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করলেন বেবি বাম্প নিয়ে। সমুদ্র সৈকতের ধারে গাছপালার মাঝে তাঁকে হেঁটে বেড়াচ্ছেন অভিনেত্রী। পরনে ঢিলেঢালা অফ হোয়াইট রঙের শর্ট ফ্রক আর খোলা চুল গাছের পাতার ফাঁক দিয়ে দিয়ার মুখে পড়েছে সমুদ্রপাড়ের মিঠে রোদ। ব্যাকগ্রাউন্ডে বেজে উঠলো হালকা মিষ্টি মিউজিক। পোস্টটি দেখে বোঝা যাচ্ছে, এটি মালদ্বীপে শ্যুট করা হয়েছে। ভিডিয়োটি পোস্ট করে অনুরাগীদের ইস্টারের শুভেচ্ছা জানিয়েছেন। এরপর অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল৷ হয়েছে এই ভিডিও।