প্রথম সন্তানের মা হলেন ‘নকসি কাঁথা’-এর নায়িকা, বেবি বাম্পের ছবি শেয়ার করলেন স্নেহা চ্যাটার্জী

টলিউডে এখন বইছে খুশির বাতাবরণ। টলিউডের যেসব অভিনেত্রী সদ্য মা হয়েছেন তাঁদের মধ্যে অন্যতম হলেন কোয়েল মল্লিক, শুভশ্রী গাঙ্গুলী। এবার এই তালিকায় নাম তোলালেন অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়। অর্থাৎ নকশি কাঁথা ধারাবাহিকের রোহিণী। এবার রোহিণীকে দেখা গেল তাঁর বেবি বাম্পের ছবি পোস্ট করতে।

গত ৫ই ফেব্রুয়ারি শহরের একটি বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন স্নেহা। গোটা প্রেগনেন্সি পর্বে সোশ্যালমিডিয়া থেকে অনেকটাই দূরে ছিলেন এই অভিনেত্রী। অন্যান্য অভিনেত্রীদের মত গর্ভবতী হওয়ার পরেই তাঁকে দেখা যায়নি সোশ্যাল মিডিয়াতে ফটো পোস্ট করতে।

 

ছেলে হওয়ার এক মাস পরেই এই অভিনেত্রীকে দেখা গেল তাঁর বেবি বাম্পের ছবি পোস্ট করতে। যে ছবিটি সন্তান জন্মানোর আগের দিন শ্যুট করেছিলেন অভিনেত্রী। এই ছবিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে তিনি নিজের বেবিবাম্পের দিকে একদৃষ্টে তাকিয়ে আছেন। যে সন্তানকে তিনি দশ মাস গর্ভে ধারণ করলেন সেই সন্তানকে দেখার জন্য অভিনেত্রীর আর অপেক্ষার করতে মন মানছে না।

এই ছবিটি পোস্ট করতে গিয়ে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘পরের দিন সন্তানকে স্বাগত জানানোর এক্সাইটমেন্ট’। অভিনেত্রীর স্বামীর নাম সংলাপ। সংলাপও টলিউড ইন্ডাস্ট্রির মানুষ। পেশায় তিনি এডিটর। সম্প্রতি ‘পরিণীতা’, ‘ধর্মযুদ্ধ’, ‘মিতিন মাসি’র মতো ছবির সম্পাদকের ভূমিকায় ছিলেন এই সংলাপ। স্নেহা এবং সংলাপের ছেলের নাম তাঁরা ঠিক করে ফেলেছেন। এই জুটি তাঁদের ছেলের নাম রেখেছেন তুরুপ এবং শুক্তো। এই অভিনেত্রীর অনুগামীদের এখন প্রশ্ন হল তাঁরা কবে আবার তাদের প্রিয় অভিনেত্রীকে বিনোদন জগতে দেখতে পাবে? তবে সম্ভবত ছেলে একটু বড় হলেই আবার টলিউডের মাটিতে পা রাখবেন এই স্নেহা। আগামিতে কৌশিক গঙ্গোপাধ্যায়ের বিসমিল্লাহ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে স্নেহাকে।