প্রথম সিরিয়ালেই বাজিমাত স্বীকৃতির! রইল শান্টুর বৌ পূর্ণার আসল পরিচয়

30

বর্তমান সময়ে টেলিভিশন ধারাবাহিকগুলির রমরমা ঠিক কতখানি, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সন্ধ্যা নামলেই টেলিভিশনের পর্দায় চোখ রাখতে দেখা যায় বাড়ির বয়স্ক থেকে খুদেদের। যেখানে এক একজনের পছন্দ এক একটি ধারাবাহিক।অন্যদিকে সব ধারাবাহিকের মধ্যে জনপ্রিয়তার নিরিখে বেছে নেওয়া হয় প্রথমদিকের ধারাবাহিকগুলিকে।

এবার সেই লড়াইয়ে প্রথম ১০টি ধারাবাহিকের মধ্যেই জায়গা করে নিয়েছে, ‘খেলাঘর’। স্টার জলসায় সম্প্রচারিত এই ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করছেন স্বীকৃতি মজুমদার(Swikriti Majumder)। যদিও প্রকৃতপক্ষে তিনি একজন নামকরা মডেল। ‘পিসি চন্দ্র গোল্ডলাইট ডিভা’র মাধ্যমে তিনি পা রেখেছিলেন মডেলিংয়ের দুনিয়ায়।

দীর্ঘ সময় র‍্যাম্পে মডেলিং করার পর তিনি সুযোগ পেয়েছেন এই ধারাবাহিকে অভিনয় করার। অন্যদিকে তিনি একজন ভালো নৃত্যশিল্পী এবং গায়িকাও। সম্প্রতি ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’ এ নাচতে দেখা গিয়েছে তাকে। উল্লেখযোগ্য, সরোজ গুপ্ত ক্যান্সার রিসার্চ ইন্সটিটিউটে ফেলো হিসেবে ছিলেন তিনি। এরপর একটি প্রোডাকশন হাউসে মিডিয়া মার্কেটিং ডিরেক্টর হিসেবে কাজ করেন।

এখানেই শেষ নয় এসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় এই অভিনেত্রী। মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে নিজের বিভিন্ন সাজগোজ ও ফটোশ্যুটের ছবি পোস্ট করেন। এর পাশাপাশি তিনি একটি ইউটিউব চ্যানেলও চালান। এক কথায় বলতে গেলে অভিনয়, নাচ, মডেলিং মিলিয়ে দিব্যি আছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন:   সুশান্তের কিছু অদেখা পারিবারিক ছবি, মৃত্যুর আগেও মাকে স্মরণ করেছিলেন অভিনেতা