প্রয়াত হলেন অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রিয়জন, কাছের মানুষকে হারিয়ে ভেঙে পড়লেন দুজনেই

টলিউডের লাইমলাইটে থাকা অন‍্যতম অফস্ক্রিন জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। দুজনেই বেশ জোড়কদমে কাজ করে চলেছেন। টলিউডের হার্টথ্রব নায়ক অঙ্কুশ ও ছোটো পর্দার নায়িকা ঐন্দ্রিলার খুনসুটি ভরা প্রেম সবসময় থেকেছে লাইমলাইটে। ঐন্দ্রিলাও পা দিয়েছেন বড় পর্দায়। খুব শীঘ্রই অফস্ক্রীন এই জুটি ‘ম‍্যাজিক’ দেখাবেন অনস্ক্রীনে।

অন‍্যদিকে গত বছর সহ অভিনেতা অনির্বান ভট্টাচার্যয়ের বিয়ের সময় নিজের বিয়ে চলতি বছরের ডিসেম্বরে করার পরিকল্পনার কথা জানিয়েছিলেন অভিনেতা অঙ্কুশ। করোনা আবহে লিভ ইনও করেছেন তাঁরা। সেই সময় নিজেদের নানান খুনসুটির ভিডিও নিজেরাই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে।

কিন্তু এরই মধ‍্যে শোকের ছায়া, অত‍্যন্ত কাছের মানুষকে হারালেন তিনি। বলতে গেলে এই জুটির সার্পোট সিস্টেম বাপ্পা চলে গেলেন চিরঘুমের দেশে। আর তাতেই শোকাহত অঙ্কুশ ঐন্দ্রিলা। শুটিং স্পটে বাবা-মায়ের ভূমিকা নিতেন বাপ্পা।

সম্প্রতি অঙ্কুশ তাঁর প্রিয় বাপ্পা দার সাথে একটি ছবি শেয়ার করে লিখেছেন, “আজ আমি সবথেকে কাছের একজন মানুষকে হারালাম।… ১০ বছরের এই পথচলা কোনোদিন আমি ভুলবোনা। যেখানেই থেকো ভালো থেকো বাপ্পা দা”।

অভিনেত্রী ঐন্দ্রিলাও দাদার সাথে কাটানো মুহূর্ত শেয়ার করে লিখলেন, “১৫ বছরের দাদা বোনের সম্পর্ক শেষ করে এই ভাবে চলে গেলে বাপ্পা দা..যেখানে থেকো ভালো থেকো”। তাদের এই পোস্টে শোক প্রকাশ করেছেন টলিউডের রুক্মিণী মৈত্র, সদীপ্তা, গীত রায়, মিমি চক্রবর্তী প্রমুখরা।