প্রিয়জনকে হারানোর যন্ত্রণার পাশাপাশি নিজের শরীর খারাপ, কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন মিমি চক্রবর্তী

News Desk

July 5, 2021 | 10:48 AM
blog image

যাই হয়ে যাক না কেন পজিটিভ থাকতেই হবে। জীবনের ওঠা-পড়া, দায়িত্ব, মানসিক চাপ, ব্যক্তিগত জীবনে প্রতিদিন কত কিছুই না ঘটে। কিন্তু তা সত্বেও পজিটিভ থাকতেই হবে। অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্ট ইঙ্গিত করছে এমনটাই। জীবনের বিভিন্ন রকম ঝড়-ঝাপটা সহ্য করেও সব সময় ভালো থাকার চেষ্টা করছেন অভিনেত্রী তথা ভারপ্রাপ্ত সাংসদ মিমি চক্রবর্তী।

নিজের ক্যারিয়ারের পাশাপাশি অভিনেত্রী মিমি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় এবং অ্যাক্টিভ। নিজের লাইফে সমস্ত রকম আপডেট অভিনেত্রীর ইনস্টাগ্রামের পাতা থেকেই জানা যায়। দৈনন্দিন তার নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেন তার জীবনের নানা পর্বের কথা।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

যেমন কিছুদিন আগে তার পোষ্য ‘চিকু’র ক্যান্সার আক্রান্ত হয়ে মারা যাওয়ার ঘটনা,নিজের বাবার অসুস্থতার ঘটনা,এমনকি নিজেও সবেমাত্র সুস্থ হয়ে উঠেছেন। অনুগামীদের সাথে শেয়ার করেছিলেন নিজের কাতর যন্ত্রণার কথা তবে এখন পুরোপুরিভাবে সুস্থ তিনি এবং অনুগামীদের উদ্দেশ্যে বার্তা দিলেন পজিটিভ হওয়ার।

আরও পড়ুন :   ‘ইন্ডিয়ান আইডল’- এর মঞ্চে কেঁদে ভাসলেন ঋষি কাপুরের পত্নী

সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের একটি ছবি শেয়ার করেছেন। যেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে সমুদ্রের পাড়ে ক্যামেরার দিকে বিমুখ হয়ে দাঁড়িয়ে রয়েছেন। নিজের এই ছবিটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন,‘আমি খুবই পজিটিভ। অন্ধকারের মধ্যেও আলো খুঁজে পাই। একের পর এক কঠিন সময় এসেছে, আমি হাসিমুখে লড়াই করেছি। স্রোতের উলটো দিকে গিয়ে চ্যালেঞ্জ নিয়েছি। কয়েক মাস আগেই সন্তানসম পোষ্যকে হারিয়েছি। আমার বাবা করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে এখন তিনি সুস্থ আছেন। ঠাকুমাকে হারিয়েছি। তারপর তো নিজের শরীর খারাপ। একের পর এক কঠিন সময়। কিন্তু আমি হাল ছাড়ব না। লড়েই যাব।’

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)