প্রিয় বউমার শিরোপা পেল ‘সাঁঝের বাতি’র চারু, পুরস্কার পেয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী দেবচন্দ্রিমা

News Desk

April 5, 2021 | 2:15 PM
blog image

বাংলা ধারাবাহিক। এখন যেটা বাংলার প্রত্যেকটা ঘরে ঘরে। যা সংসারের কোলাহল ছেড়ে এক টুকরো শান্তি এনে দেয়। বর্তমানে যা আমাদের মা, কাকিমাদের একমাত্র সঙ্গী হয়ে গিয়েছে। এখন আবার সন্ধ্যের পর ঘুরতে যেতে হয় না, টেলিভিশন যাদের একমাত্র ভরসার জায়গা, বলতে গেলে একমাত্র রিলেক্সের জায়গা তাদের এটাই। সন্ধ্যে পাঁচটা বাজলেই হল, হাতে চায়ের কাপ, সঙ্গে কিছু নাস্তা তা নিয়েই আমদের পরিবার বসে পড়ে এক্কেবারে টিভির কেন্দ্রে। বর্তমানে স্টার জলসা ও জী বাংলা ধারাবাহিকগুলির প্রধান কেন্দ্রস্থান। যেখানেই বিকেল হলেই টেলিভিশন জগতটি মুড়িয়ে ফেলা হয় একের পর এক মনোরঞ্জনমূলক ধারাবাহিক দিয়ে।

বাংলা টেলিভিশনের দর্শকদের কাছে সিরিয়াল হিসেবে মূল আকর্ষণ স্টার জলসা এবং জি বাংলার সিরিয়ালগুলো। এই চ্যানেলের ধারাবাহিকগুলি খুবই কাছের। সম্প্রতি হয়ে গেল ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’ ২০২১। তার কিছুদিন আগেই হয়ে গিয়েছে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড’ ২০২১। কিছুদিন আগেই স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’ ২০২১ শুটিং হয়ে গেলেও গতকাল স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হল ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’ ২০২১। স্টার জলসা খ্যাত সিরিয়ালগুলির মাধ্যমে ধীরে ধীরে এই ধারাবাহিকগুলির বিভিন্ন চরিত্র শ্রীময়ী, জবা, মোহর, গুনগুন, চারু এবং অন্যান্যরা লক্ষ লক্ষ পরিবারের সবচেয়ে প্রিয় সদস্য হয়ে উঠেছে।


ভিডিও


আরও পড়ুন :   শট ড্রেসে দুর্দান্ত নাচ করে নেটদুনিয়ায় ঝড় তুললেন মিঠুন চক্রবর্তীর বৌমা, তুমুল ভাইরাল ভিডিও

ঠিক সেরকমই তাঁদের কাছের মনে করেন ‘জলসা পরিবার’ -র প্রতিটা সদস্য। জীবনের সমস্ত আবেগ পর্দার দুই পাড়ে একসঙ্গে উদযাপন করেন তাঁরা। সেই মতো গতকাল অর্থাৎ ৪ এপ্রিল, রবিবার গোটা বাংলা একই সঙ্গে দীর্ঘ ছয় ঘন্টার এই মেগা ইভেন্টের সাক্ষী থাকল। যেখানে জলসা পরিবহনের সদস্যরা একটি আকর্ষণীয় প্রবাল (কল্পিত) দ্বীপ – ঝিনুক দ্বীপ ভ্রমণ করেছিলেন। পরিবারের সদস্যদের দেখা গিয়েছিল তাঁরা ক্রুজে করে দ্বীপে পৌঁছাচ্ছেন। গোটা ইভেন্টে দর্শকেরা দেখেছেন, তাঁদের প্রিয় চরিত্রেরা বিভিন্ন মজাদার গেমস খেলছেন। এই শোতে যেমনটা ছিল এই ধারাবাহিকগুলির প্রতিটা অভিনেতা অভিনেত্রীদের দুর্দান্ত পারফরম্যান্স তেমনি ছিল এই ধারাবাহিকগুলির প্রতিটা চরিত্রের নমিনেশন। সেরা সেরা চরিত্রের খেতাব জিতেছেন আপনাদের পছন্দের অভিনেতারা। তার মধ্যে বিশেষ আকর্ষণীয় নমিনেশন ছিল, প্রিয় বৌমা, প্রিয় বর, প্রিয় জুটি, প্রিয় পরিবার পুরস্কার।

২০২১ এর স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে প্রিয় বৌমার ক্যাটাগরি তালিকায় সেরা মুকুট উঠল ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের নায়িকা চারু ওরফে দেবচন্দ্রীমার মাথায়। এই পুরস্কারের ছবি অভিনেত্রী দেবচন্দ্রীমা তাঁর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন সঙ্গে আকর্ষণীয় ক্যাপশনের সঙ্গে। উল্লেখ্য, এই ধারাবাহিকে দেবচন্দ্রিমা সিংহরায় এবং রিজওয়ান রব্বানি শেখের পর্দার জুটির কেমিস্ট্রিও ভারি পছন্দ করেন দর্শক। সেই কারণেই টিআরপি-র দৌড়ে অনেকটাই এগিয়ে রয়েছে এই ধারাবাহিক। কাহিনীতে মাঝে মাঝে চারু হারিয়ে যায় তাঁর আর্য র থেকে, তবে তাদের মিল হতেও বেশি সময় লাগে না। আবার বিচ্ছেদ হতেও বেশি সময় লাগে না। এখন শুধু দেখার বিষয় চারু-আর্য র কি আদৌ মিল হবে? তারই অপেক্ষায় আপামর ধারাবাহিক প্রেমিক!


আরও পড়ুন

বলিউডে পাড়ি দিয়েই পাল্টে গেলেন রুক্মিণী, প্রেমিক দেবকে ‘ব্লক’ করলেন অভিনেত্রী!

পরকীয়া থেকে সঙ্গম, বলিউড সিনেমাকে হার মানাবে বচ্চন পরিবারের নোংরা কেচ্ছা

সম্পর্ক টিকিয়ে রাখতে রাত ৩ টায় ঐশ্বর্যের দরজায় হাজির সালমান, ঝাপ দিতে যান ১৭ তলা থেকে!

সুশান্তের অপূর্ণ স্বপ্নকে বাস্তবায়ন করলো অঙ্কিতা, রোপন করলো ১০০০ টি চারা গাছ

লকডাউনে তৃষ্ণায় কাতর শ্রুতি! দুষ্টু মিষ্টি ‘প‍্যায়াসি’ ভিডিও শেয়ার করলেন নোয়া

বলিউডে আসছেন আরো এক স্টারকিড! করণ জোহারের হাত ধরে অভিনয় পা রাখছেন খান পুত্র

অভিনয়ের আড়ালে চলে রমরমিয়ে দেহ ব্যবসা, দেখুন কোন অভিনেত্রীরা রয়েছেন এই তালিকায়