প্রেমিককে ছেড়ে অন্য এক যুবকের সাথে পার্কে ঘনিষ্ঠ মুহূর্তে ধরা দিলেন ঝিলিক, ভাইরাল ভিডিও

News Desk

July 17, 2021 | 1:42 AM
blog image

একসময়ের স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মা’- এ ছোট্ট ঝিলিকের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী তিথি বসু। তার মনে মুগ্ধকর অভিনয় দর্শকের মন জয় করে নিয়েছিল। সেই ছোট্ট ঝিলিকের কষ্টে কেঁদেছিলেন পর্দার বাইরে থাকা বহু মা। তবে বেশ কিছু বছর পড়াশোনার চাপে নিজেকে অভিনয় থেকে সরিয়ে রেখেছিলেন। বর্তমানে আশুতোষ কলেজে সাইকোলজি অনার্স নিয়ে পড়াশোনা করছেন তিথি।

আরও পড়ুন :   কাকা রাজীবের মৃত্যুর পরেই চুপিসারে বিয়ে সারলেন রনবীর! কনের সাজে ভাইরাল আলিয়া ভাট

অভিনেত্রী বোল্ড ফটোশুটে অভ্যস্ত। তবে এর জন্য বিভিন্ন কটূক্তির সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে। তেমনি আবারো একবার নেটাগরিকদের কাছ থেকে কটূক্তির সম্মুখীন হতে হয়েছে তিথিকে। এর আগেও বহুবার ছোট্ট ঝিলিক চরিত্র থেকে বেরিয়ে আসার চেষ্টা করলেও দর্শক তাকে এমন বোল্ড রূপে মেনে নিতে পারেনি।

সম্প্রতি অভিনেত্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল ছবি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে যে তিনি একটি পেপার প্রিন্টের স্প্যাগেটি ক্রপ টপ, কালো রঙের পেন্সিল স্কার্ট, কানে জাঙ্ক ইয়ার রিং এবার বোল্ড মেকআপ করেছেন তিনি। সেই ছবির ক্যাপশনে দিয়েছেন ‘শুধু তোমার জন্য’। এবার নেটাগরিকরা টার্গেট করেন তিথির পেপার প্রিন্ট টপটিকে। তাদের মধ্যে অনেকেই বলেছেন শেষ পর্যন্ত জামা পেপার দিয়ে বানানো।

বর্তমানে পড়াশুনাও মডেলিং নিয়েই ব্যস্ত আছেন তিথি। আবার পোশাক-আশাকেও বেশ সাহসী অভিনেত্রী। তিনি এসব কটূক্তির দিকে নিজের মাথা ঘামান না। তা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল গুলিতে চোখ রাখলেই স্পষ্ট বোঝা যায়।