প্রেমিক সব্যসাচীর জন্য নাচ করলেন ক্যান্সার আক্রান্ত ইন্দ্রিলা, ভিডিও দেখে সকল নেটিজেনদের চোখে জল

News Desk

June 12, 2021 | 6:21 AM
blog image

তখনও ক্যান্সার আক্রান্ত হননি অভিনেত্রী। অনেক আলাদা ছিল তখন তার জগত। তিনি হলেন অভিনেত্রী ঐন্দ্রিলা। জীবনে তখন ভরপুর প্রেম। নিজের মনের মানুষের জন্য নাচ করেছিলেন অভিনেত্রী। অবশ্য অভিনয়ের জন্যই ঐন্দ্রিলার পরিচয় হয়েছিল তার মনের মানুষের সাথে। তার মনের মানুষ হলেন সব্যসাচী চৌধুরী। তবে তিনি আমাদের কাছে সাধক বামাক্ষ্যাপা হিসেবেই বেশি পরিচিত। বর্তমানে অভিনেত্রী ক্যান্সার আক্রান্ত। কিন্তু এই কঠিন লড়াইতেও সবসময় অভিনেত্রীর পাশে আছেন তার প্রেমিক সব্যসাচী চৌধুরী।

আরও পড়ুন :   জুন আন্টির বার্থডে সেলিব্রেশনে তারকার হাট, রইলো সেই জমজমাট পার্টির লাইভ ভিডিও

সম্প্রতি নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে তিনি একটি ভিডিও পোস্ট করেন। ভিডিওটিতে হলুদ রঙের প্রিন্টেড আনারকলিতে দেখা গেল অভিনেত্রীকে। খোলা চুলে এক মুখ হাসি নিয়ে মনের সূখে নাচ করছেন অভিনেত্রী। যদিও ভিডিওটি কত বছর পূজোর সপ্তমিতে তোলা। তবে ভিডিওটি এতদিন পরে পোস্ট করায় তার অনুগামীরা বেশ খুশী হয়েছেন। সবাই অভিনেত্রীর নাচের প্রশংসা করেছেন। অবশ্য ভিডিওটি তিনি তার মনের মানুষ সব্যসাচীকে ডেডিকেট করেছেন।

আরও পড়ুন :   মাঝ আকাশে প্লেন থেকে ঝাঁপ দিলেন ১০৩ বছরের বৃদ্ধ, তারপর যা হল, দেখুন ভাইরাল ভিডিও

ভিডিওটিতে ঐন্দ্রিলাকে শ্রেয়া ঘোষালের জনপ্রিয় বাংলা গাল ‘আমার একলা আকাশ থমকে গেছে রাতের স্রাতে ভেসে’ গানে নাচ করতে দেখা গেছে। ক্যাপশনে তিনি লিখেছেন ‘সপ্তমী ২০২০, সব তোমার জন্য’। সব্যসাচী নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করে লিখেছেন ‘তখনও বুঝতে পারিনি… এরকমই থেকো’।

গত ফেব্রুয়ারি মাসে আবার ঐন্দ্রিলার শরীরে থাবা বসিয়েছে মারণ রোগ। ফুসফুসে টিউমার ধরা পড়েছিল তার। এর আগে স্কুলে পড়ার সময় মারণ রোগ বাসা বেঁধেছিল তার শরীরে। তখনও তিনি নিজের মনের জোড় দিয়ে হারিয়েছিলেন এই রোগকে। এবারেও তিনি এই রোগকে হারিয়ে জয়ী হতে চলেছেন।