প্রেমিক হিসেবে কেমন ছিলেন অজয় দেবগন! অতীত নিয়ে মুখ খুললেন মহিমা চৌধুরী

অজয় দেবগণ কেমন প্রেমিক ছিলেন তা‌ কার্যত স্পষ্ট করে বললেন অভিনেত্রী মহিমা চৌধুরী। সম্প্রতি এক সাক্ষাৎকারে এসে অজয় দেবগন সম্পর্কে অতীতের কথা শেয়ার করলেন অভিনেত্রী।

হিন্দি ছবি ‘দিল কেয়া করে’ ছবির শ্যুটিং চলাকালীন একটি পথ দুর্ঘটনায় আহত হয়েছিলেন মহিমা। গাড়ির কাচ ভেঙে বিঁধেছিল মহিমার মুখে। মুখ ক্ষত বিক্ষত হয়ে যায়। শ্যুটিং করার পর্যায়ে ছিলেন না। এরপর সুস্থ হয়ে ওঠার পর মহিমা অন্য একটি ছবিতে অতিথি শিল্পীর ভূমিকায় অভিনয় করতে যান। এবং, সেই ছবিতেও অভিনয় করছিলেন অজয় দেবগণ।

এই সেটে এসে মহিমা পরিচালককে বলেছিলেন ক্যামেরা যেন বেশি জুম না করা হয়। মহিলার কথায় তার মুখের দাগ পুরোপুরি যায়নি, তাই ক্যামেরা একটু দুর থেকে নিলে শ্যুট করা সম্ভব হবে। এদিকে সেই পরিচালক মহিমাকে সেই মর্মে প্রতিশ্রুতি দিলেও, শ্যুটিংয়ের সময় ক্যামেরা বার বার তাঁর মুখের কাছে নিয়ে যাচ্ছিলেন। ক্লোজ আপ শর্ট না দিতে চাইলেও বারবার পরিচালক একই কাজ করে যাচ্ছিলেন। তখন মহিমা বিরক্ত হন।

এরপর উপস্থিত অজয় দেবগন, মহিমাকে সময় দেওয়ার কথা পরিচালককে বলেন। পরিচালক ওই সেট ভেঙে দেওয়ার কথা বললে অজয় নাকি তাতেই রাজি হয়ে যান। এই ব্যাপারটা পরিচালকের একদম পছন্দ হয়নি এবং এরপরেই রটিয়ে দেন যে অজয় দেবগণ মহিমার সঙ্গে প্রেম করেন। পেজ থ্রির পাতায় অজয়কে নিয়ে মহিমার গুঞ্জন ওঠে। কিন্তু আদপেও এই দুজনের মধ্যে কোনো সম্পর্কই ছিল না।