প্রেম থেকে দূরে থাকতে চান, ইনস্টাগ্রামে কেঁদে ভাসালেন অভিনেত্রী তৃণা সাহা

News Desk

July 4, 2021 | 11:29 PM
blog image

তৃণা সাহা (Trina saha) ও নীল ভট্টাচার্য (Nil bhattacharya)-এর মাত্র পাঁচ মাস হল বিয়ে হয়েছে। ইতিমধ্যেই তৃণার মনে হচ্ছে, প্রেম খুব খারাপ জিনিস। নিজেকে সাবধান করে, প্রেম থেকে দূরে থাকার কথা বলে আকুল কান্না কেঁদেছেন তৃণা।

যাই হোক, তৃণার অনুরাগীদের কান্নার কিছু নেই। কারণ এটা ছিল তৃণার একটি ইন্সটাগ্রাম রিল। পঞ্জাবী গায়ক-সুরকার-গীতিকার নিক (nick)-এর ‘নখরে তেরে’ গানের সঙ্গে ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করেছেন তৃণা। আপাতত তৃণার শেয়ার করা ভিডিওটির ভিউ পনের হাজার ছাড়িয়ে গিয়েছে।

তবে নীল-তৃণা কিন্তু বাস্তবে সুখেই আছেন। জামাইষষ্ঠীর দিন নীল ও তৃণার ফেস্টিভ মুডের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। পাশাপাশি বিয়ের পর আনুষ্ঠানিক ভাবে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন নীল-তৃণা। এছাড়াও ঘূর্ণিঝড় ইয়াসের সময় তাঁরা নেটিজেনদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সতর্ক করেছেন। ইয়াসে বিপর্যস্তদের পাশে দাঁড়িয়েছিলেন নীল-তৃণা। নীল ও তৃণা সহ তাঁদের সমগ্র পরিবার করোনার ভ‍্যাকসিন নিয়েছেন। সেই খবর তৃণা নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন।

আরও পড়ুন :   মা হওয়ার পর বডি শেমিং এর শিকার শুভশ্রী, নেটিজেনদের কটাক্ষের যোগ্য উত্তর দিলেন অভিনেত্রী

কিছুদিন আগে 300 পর্ব অতিক্রম করেছে তৃণা অভিনীত সিরিয়াল ‘খড়কুটো’। এই উপলক্ষ্যে নিজের মতো করে একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করে সেলিব্রেট করেছিলেন তৃণা। ‘খড়কুটো’-য় এই মুহূর্তে সৌজন্য ও গুনগুনের সম্পর্ক নিয়ে চলছে মজাদার কাহিনী।

আরও পড়ুন :   ঐশ্বর্য নয় রানি মুখার্জিকে বিয়ে করতে চেয়েছিলেন অভিষেক বচ্চন

চলতি বছরের 4 ঠা ফেব্রুয়ারি অর্কিড গার্ডেন্সে ছিল নীল (neel bhattacharya) এবং তৃণার বিয়ের অনুষ্ঠান। নীল ও তৃণার আমন্ত্রণে তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তৃণা তাঁর জন্মদিনের দিন মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি গিয়ে তাঁকে আমন্ত্রণ জানিয়ে এসেছিলেন। তবে মমতা কিছুক্ষণের জন্য এসে নীল ও তৃণাকে আশীর্বাদ করে চলে যান।

আরও পড়ুন :   বিয়ে করে ক্লান্ত নীল-তৃনা, বিয়ের পর স্বামীর সঙ্গে শ্বশুর বাড়িতে এলেন নববধূ তৃনা


আরও পড়ুন

‘অবিকল বৃহন্নলার মতো দেখতে’সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলড হলেন অভিনেত্রী নুসরাত

জনপ্রিয় শিশুশিল্পী পটল কুমার এখন যুবতী, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হিয়ার বেলি ড্যান্সের ভিডিও

বেঁচে থাকতে পূরণ হয়নি স্বপ্ন, ১ লাখ গাছ লাগিয়ে সুশান্তের স্বপ্নপূরণ করলো তার ফ্যানেরা

সামনে এল কোয়েলের জীবনের নানা গোপন তথ্য, ফাঁস করলেন অভিনেত্রী নিজেই

শিবের আরাধনায় মিমি চক্রবর্তী, শিবরাত্রিতে প্রানভরে আশীর্বাদ নিলেন অভিনেত্রী

আলিয়াকে ভুলে শ্রদ্ধার প্রেমে মজেছেন রণবীর, শীঘ্রই পাড়ি দিচ্ছেন ইউরোপে

দ্বিতীয়বার সাতপাকে বাঁধা পড়লেন উত্তম কুমারের নাতি গৌরব, রইলো বিয়ের অ্যালবাম!