প্রেম নিয়ে ফের মুখ খুললেন শ্রাবন্তী!

News Desk

June 27, 2021 | 3:25 AM
blog image

ভালোবাসাকে কি কখনও গুলিয়ে ফেলা যায়? নাকি ভালোবাসার মানুষটির আড়ালে লুকিয়ে থাকে এক অন্য ব্যক্তিত্ব। এই ঘটনার সম্মুখীন হয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee)। তিনি বুঝতে পারছেন না, কার সাথে সংসার করছেন এবং কাকেই বা নিজের সবটা দিয়ে ভালোবেসেছেন! শ্রাবন্তী নিজের মুখেই এই কথা স্বীকার করেছেন।

তবে আসলে শ্রাবন্তী নয়, এই কথাটি বলেছে অহনা। উন্নত শহরের বুকে অহনা ও অমরের সাজানো সংসার। কিন্তু একটা অ্যাক্সিডেন্ট পাল্টে দিল সব কিছু। অ্যাক্সিডেন্টের পর থেকেই অমর মাঝে মাঝেই অস্বীকার করতে শুরু করল অহনার অস্তিত্বকে। অহনার চোখে পড়তে শুরু করে অমরের পরিবর্তন। অহনা অমরের মোবাইল চেক করে দেখতে পায় অমরের মোবাইলে অজানা নম্বরের একাধিক এসএমএস। অহনা বুঝতে পারে, অমর তার কাছে কিছু লুকাচ্ছে।

আরও পড়ুন :   'নিয়মিত গোমূত্র পান করি’, বড় তথ্য ফাঁস করলেন অক্ষয় কুমার

একসময় অহনা বুঝতে পারে, তার চারপাশে বোনা হয়েছে ষড়যন্ত্রের জাল। কিন্তু কে বুনলো এই জাল ও কেনই বা বুনলো? অমর কি সত্যিই অহনার কাছ থেকে কিছু লুকাচ্ছে? আদৌ অহনার স্বামী অমর বেঁচে রয়েছে না এই লোকটি কোনো ছদ্মবেশী? আর অহনা? জালটি অহনারই বোনা নয় তো? সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘দুজনে’-র টিজার দেখে এই প্রশ্নগুলি মনে জাগে। ‘দুজনে’ হইচই-এর একটি ওয়েব থ্রিলার যা মুক্তি পেতে চলেছে আগামী 9 ই জুলাই।

আরও পড়ুন :   ড্রামা ক্যুইন নাকি সত্যিই প্রতিবাদী? কঙ্গনা প্রসঙ্গে মুখ খুললেন টলিউডের জনপ্রিয় তারকারা

‘দুজনে’-র কাহিনীটি লিখেছেন মিতালি ভট্টাচার্য (mitali bhattacharya)। তাঁর লেখা কাহিনীর টিজার ইতিমধ্যেই দর্শকদের মন কেড়ে নিয়েছে। ‘দুজনে’-র টিজার দেখেই মনে হচ্ছে, বাংলায় একটি দারুণ পরীক্ষামূলক ওয়েব থ্রিলার আসতে চলেছে। ‘দুজনে’ ওয়েব থ্রিলারটি পরিচালনা করেছেন প্রমিতা ভট্টাচার্য (pramita bhattacharya)। এই ওয়েব থ্রিলারে একদম অন্য লুকে পাওয়া যাবে সোহম (Soham chakraborty)-কে। অমরের চরিত্রে সোহমের অভিনয়েও রয়েছে বেশ কিছু শেডস। অহনার চরিত্রে অভিনয় করেছেন শ্রাবন্তী। এছাড়াও এই ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রাজদীপ গুপ্ত(Rajdeep gupta), অদ্রিজা রায় (Adrija Ray), দেবশঙ্কর হালদার (Devshankar haldar), অনিন্দিতা (anindita) প্রমুখ। আশা করাই যায়, ‘দুজনে’ দর্শকদের মনোরঞ্জন করতে সক্ষম হবে।

আরও পড়ুন :   বৃদ্ধকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনায় গুরুতর আহত হলেন গায়ক নোবেল, গায়কের শরীরে পড়লো ৩০ টি সেলাই


আরও পড়ুন

শিল্পা শেট্টির সাথে মিলনে খুশি ছিলেন না রাজ কুন্দ্রা! বিস্ফোরক অভিনেত্রী শার্লিন চোপড়া

কপালে টিপ, মাথাভর্তি সিঁদুর, বিয়ের পর স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন ইমন চক্রবর্তী

প্রসেনজিতের জন্য নায়ক হওয়া হল না, বুম্বাদাকে নিয়ে মুখ খুললেন গায়ক শিলাজিৎ

বিজেপিতে যোগ দিলেন বুম্বাদা? জল্পনা তুঙ্গে, মুখ খুললেন প্রসেনজিৎ চ্যাটার্জি

দ্বিতীয় সন্তানকে আদরে ভরিয়ে দিলেন মা করিনা, ভাইরাল সইফ ঘরণী ও সন্তানের আদুরে ভিডিও

জায়গা হারাল খড়কুটো, আবারও প্রথম স্থান ধরে রাখল ‘মিঠাই’, দেখে নিন টিআরপি তালিকা

রিসেপশনে নববধূর ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করলেন গৌরব, লজ্জায় পড়লেন দেবলীনা