ফিনফিনে পর্দার আড়ালে একের পর এক পোশাক বদলাচ্ছেন সোনাক্ষী সিনহা, তুমুল ভাইরাল ভিডিও

News Desk

January 26, 2021 | 5:09 PM
blog image

উঁকি দিচ্ছে শরীরের ভাঁজ, ফিনফিনে পর্দার পেছনে পোশাক বদলাচ্ছেন সোনাক্ষী সিনহা, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল তাঁর বুমেরাং ভিডিও। অভিনেত্রী সোনাক্ষী সিনহা বি-টাউনের স্বনামধন্য অভিনেতা শত্রুঘ্ন সিনহার খুব আদরের একমাত্র কন্যা তিনি। একাধারে সোনাক্ষী সিনহা বলিউডের বুলেট রানি বা দাবাং গার্ল নামে খ্যাত। বি-টাউনের টমবয় লুক নিয়ে বেশি খ্যাতিও রয়েছে তার।
তবে বরাবরই শত্রুঘ্ন সিনহার মেয়ে হিসেবে নয় নিজের পরিচয়ে নিজেকে প্রতিষ্ঠিত করতে চেয়েছিলেন তিনিই।

যথেষ্ট সাহসী হিরোইন তিনি। ফিগার অন্যাদের মতোন জিরো নাহলেও অভিনেত্রী হিসেবে কিন্তু তিনি যথেষ্ট জনপ্রিয়। তবে কেরিয়ারের শুরুতেই সোনাক্ষী চাব্বি ফিগার অবতীর্ণ হলেও এখন কিন্তু তিনি পারফেক্ট ফিগার এর মালিক। তবে তিনি সকলের মন কাড়তেন চাব্বি শরীরেই। তবে সোনাক্ষি নাকি অভিনয়কে কেরিয়ার হিসেবে নিতে চাননি। তাঁর ইচ্ছে ছিল স্টেজ পারফরমার হওয়ার।তবে সুযোগ পেলে মাইক হাতে গান গেয়ে ফেলেন তিনি। আবার কখনও বুলেট নিয়ে মুম্বইয়ের রাস্তায় বেরিয়ে পড়েন সোনাক্ষি। এখনও তাঁর মন ছেলে মানুষীতে পরিপূর্ণ। আর তাই তো মাঝ রাতে উঠে আইসক্রিম খোঁজেন অভিনেত্রী। তার মতে জিমও করবেন, শরীরের খেয়ালও রাখবেন তবে খাওয়া-দাওয়া ছেড়ে নয়।

আরও পড়ুন :   অভিনয় জগতে পা রেখেই বাজিমাত, নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেতা মিঠুন চক্রবর্তীর বৌমা

জনপ্রিয় অভিনেতা সলমন খানের হাত ধরেই বলিউডি ছবিতে পা রাখেন শত্রুঘ্ন সিনহার মেয়ে। দাবাং’ ছবিতেই সলমন খানের বিপরীতে বলিউডে ডেবিউ করেছিলেন সোনাক্ষি। তারপরেই বলিউডে কয়েকটা সিনেমা করেছেন মাত্র তবে তাতেই জয় নিয়েছেন সেরা অভিনেত্রীর শিরোপা। বর্তমানে নানা কারণে উঠে আসছে তিনি খবরের শিরোনামে। কখনও ছুটি কাটাতে গিয়ে নিজের রিলেক্সের ছবি পোস্ট করে আবার কখনও নিজের বাড়ি সাজানো নিয়ে। কিন্তু বর্তমানে ফ্ল্যাট অ্যাবসেই ছক্কা হাঁকাচ্ছেন শত্রুঘ্ন কন্যা। মুম্বইয়ের জুহুতে রয়েছে শত্রুঘ্ন সিনহার বাংলো ‘রামায়ণ’। স্ত্রী, সন্তানদের নিয়ে সেখানেই থাকেন অভিনেতা। ওই বাংলোর সবচেয়ে উঁচু তলায় থাকেন সোনাক্ষী। এবার বাংলোর সেই টপ ফ্লোর সাজিয়ে ফেলেন অভিনেত্রী। সেই কারণেই উঠে এসেছিলেন বিনোদনের প্রথম পাতায় তাঁর নাম।

তবে ইনস্টাগ্রামেও তিনি অনেক জনপ্রিয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী, যেখানে ফিনফিনে পর্দার আড়ালে একের পর এক পোশাক পাল্টাতে দেখা যায় অভিনেত্রীকে। এই ভিডিও দেখে দর্শকদের চক্ষু পুরো ছানাবড়া হয়ে গিয়েছে। কিন্তু ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে, এটি একটি ফোটোশ্যুটের ভিডিও। পাতলা পর্দার আড়ালে শরীরের প্রতিটি ভাঁজ স্পষ্ট। আর এই ফাঁকেই মজার ভিডিও বানিয়ে নিয়েছেন অভিনেত্রী। বুমেরাং ভিডিও নিজেই ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করেছেন তিনি আর মুহূর্তে ছড়িয়েছে সেই ভিডিও। প্রায় দু কোটি মানুষ দেখেও নিয়েছেন তাঁর এই মজার ভিডিও।


আরও পড়ুন

মায়ের বিয়েতে জমিয়ে আড্ডা মেয়ের, মিমিকে প্রাণভরা শুভেচ্ছা জানালো ছোট্ট ‘ভুতু’

মাত্র ১৮ বছর বয়সে বিয়ে, রইল বাংলা সিরিয়ালের ‘মোহর’-এর আসল পরিচয়

ক্যানসারের পর টিউমার, ফের হাসপাতালে ভর্তি ‘জিয়নকাঠি’ ধারাবাহিকের অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

পড়নে কালো ট্রান্সপারেন্ট শাড়ি, হটলুকে নেটিজেনদের ঘুম কাড়লেন অভিনেত্রী ঋত্বিকা

টাইট অন্তর্বাসে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, বাংলাদেশের ‘সানি লিওন’ তকমা পেলেন জয়া আহসান

সামনেই সুশান্তের জন্মদিন, ভাইয়ের স্মৃতি আগলে দুস্থদের খাওয়ানোর উদ্যোগ দিদি শ্বেতার

পাহাড়ে ঘুরতে গিয়ে ছেলে ঝিনুকের সাথে ফটোশুটে শ্রাবন্তী, মুহূর্তে ভাইরাল ছবি