ফুলশয্যার রাতেই টুইঙ্কলের কাছে হার মানতে হয়েছিল অক্ষয় কুমারকে, কি কান্ড ঘটিয়েছিলেন অভিনেত্রী?

মার্শাল আর্ট পারদর্শী এবং ক্যারাটে ব্ল্যাকবেল্ট জয়ী বলি অভিনেতা অক্ষয় কুমার শারীরিক ফিটনেসকে কেন্দ্র করে বরাবর থাকেন লাইমলাইটে। এই বয়সেও অ্যাকশন মুভিতে বিভিন্ন অভিনব স্টান্ট করে রীতিমত দর্শকদের চমকে দেন আক্কি। এবার বলিউডের খিলাড়ি নিজের স্ত্রী প্রসঙ্গে মুখ ফসকে একটি কথা বলে ফেললেন “দ্যা কপিল শর্মার শো”- তে।

এই শো তে বলিউডের ফিটনেস ফ্রিক অক্ষয়কে প্রশ্ন করা হয়, তিনি রাজার মতো জীবনযাপন করেন কিনা? অভিনেতা উত্তরে জানান “না”। এরপরেই তাঁকে প্রশ্ন করা হয় আপনার আর টুইঙ্কেলের মধ্যে ঝামেলা হলে শেষপর্যন্ত কে জয়লাভ করে? অক্ষয় কুমার বললেন টুইঙ্কেল। অভিনেতা এই শোতে তার স্ত্রী প্রসঙ্গে রহস্য ফাঁস করে এও বললেন যে, বিয়ের প্রথম রাতেই অক্ষয় বুঝে গিয়েছিলেন যে, টুইঙ্কেলকে হারিয়ে কোনোদিনও তারপক্ষে জেতা সম্ভব নয়।এই সেলেবজুটি বহু ছবিতে একসঙ্গে কাজ করেছেন।

বলিউডের খিলাড়ি যখন টুইঙ্কেলকে বিয়ের জন্য প্রস্তাব দিয়েছিলেন, তখন অভিনেত্রী বলেছিলেন সিনেমা যদি বক্স অফিসে ফ্লপ হয় তবেই তিনি অক্ষয়কে বিয়ে করবেন। তাই ছবি ফ্লপ বা ব্যর্থ হওয়ার পর তিনি অক্ষয়কে বিয়ে করার জন্য রাজি হয়ে যান এবং পরিবারের সকলের উপস্থিততে সামাজিক মতে গাঁটছরা বাঁধেন তাঁরা। একটি ফটোশুটের ফ্লোরে প্রথম দেখা হয়েছিল তাদের।আক্কি টুইঙ্কেলকে প্রথম দেখেই তাঁকে মন দিয়ে ফেলেছিলেন।

যদিও এরপর “খিলাড়ি” ছবির শুটিং করাকালীন এই লাভবার্ডস একে অপরের প্রেমে পড়ে গিয়েছিলেন। অভিনেত্রী এক সাক্ষাৎকারে একবার বলেছিলেন, তিনি অক্ষয় কুমারে সঙ্গে ১৫ দিনের প্রেমের সঙ্গে লিপ্ত থাকার পর, অভিনেতাকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন। বি-টাউনের সওরের দশকের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেট্টি থেকে শুরু করে রবিনা ট্যান্ডন, প্রিয়ঙ্কা চোপড়ার মত বহু খ্যাতনামা অভিনেত্রীদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ককে জড়িয়ে পরে, একসময় বারবার বিতর্কের শীর্ষে উঠে এসেছিলেন বলিউডের ফিটনেস ফ্রিক অক্ষয় কুমার।