ফুলশয্যায় টুইঙ্কেলের কাছে হার মানতে হয় অক্ষয়কে, গোপন তথ্য ফাঁস

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। বলিউডের অনেক সিনেমায় অভিনয় করেছেন তিনি।বক্স অফিসেও সুপার ডুপার হিট হয়েছে সেই সব ছবি। বয়স ৫৩ হলেও এখনো বলিউডের ফিট অভিনেতা অক্ষয় কুমার। তবে এর কারণ হলো, অক্ষয়ের নিয়মানুবর্তিতা। ঘড়ির কাটা ধরে ধরে সমস্ত কাজ সেরে ফেলেন বলিউডের এই খিলাড়ি। বলিউডের একাধিক নায়িকার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন অক্ষয়। পেয়েছেন অনেক প্রশংসাও। অক্ষয় কুমারের নারী ভক্তের সংখ্যা যেন মোটেও কম নয়। অনেকেই তাকে প্রপোজ করেছে। তবে প্রথম দেখাতেই অক্ষয়ের যার ভালো লেগে যায় তিনি আর কেউ নন অভিনেত্রী টুইঙ্কেল খান্না ।

খিলাড়ি ছবিতে একসাথে কাজ করার সময় টুইঙ্কেলের প্রথম দর্শনেই তার প্রেমে পড়ে গিয়েছিলেন অক্ষয় কুমার। তবে টুইঙ্কেলের একটি শর্ট ছিল অক্ষয়কে বিয়ে করার। সেটি হলো, টুইংকেল অক্ষয়কে বলেছিলেন যদি সিনেমা ফ্লপ হয় তবেই তিনি অক্ষয়কে বিয়ে করবেন। কিন্তু সেবার সত্যি বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি অক্ষয়ের সিনেমা। এরপর টুইঙ্কেলের সঙ্গে সাত পাকে বাধা পড়েন বলিউডের এই খিলাড়ি।

কমেডি কিং কাপিল শর্মার অনুষ্ঠানে কিছুদিন আগে অক্ষয় সিনেমার প্রমোশনে এসেছিলেন। সেখানে তাকে প্রশ্ন করা হয়, যদি অক্ষয় ও টুইঙ্কেলের মধ্যে ঝামেলা হয় তবে কে জিতবে? তখন অক্ষয় কুমার বলেন, টুইঙ্কেলের সঙ্গে তিনি জিততে পারবেন না এটা তিনি বিয়ের প্রথম রাতেই বুঝতে পেরেছেন। অক্ষয়ের কাছে এমন কথা শুনে অবাক হয়ে যান উপস্থিত থাকা সকলে ।

শুধু তাই নয়, অক্ষয় কে বিভিন্ন জায়গায় বলতে শোনা যায় সে বাড়িতে খুবই শান্ত শিষ্ট। কখনোই স্ত্রী টুইঙ্কেলের সঙ্গে ঝগড়া করেন না, বরং টুইংকেল যা বলেন সেটাই করেন অক্ষয়।