ফুলসজ্জার ট্যুইস্টেই বাজিমাত ‘মিঠাই’-এর, দ্বিতীয় বিয়ের নাটক দেখিয়ে এগিয়ে এল ‘খড়কুটো’

36

বৃহস্পতিবার(Thursday), আমাদের কাছে দিনটি সাধারণ হলেও এই দিনটি সাধারণ নয় সিরিয়ালের অভিনেতা অভিনেত্রী এবং কলাকুশলীদের কাছে। প্রত্যেক সপ্তাহের বৃহস্পতিবারই ফল প্রকাশ হয়ে থাকে। সকাল থেকে দুরুদুরু বুকে অপেক্ষা করে কখন তারা রেজাল্ট হাতে পাবে।অপেক্ষার অবসান ঘটিয়ে দুপুরের দিকে প্রকাশ হয়ে যায় টি আর পি রিপোর্ট কার্ড।

টিআরপি লিস্ট-এ অন্যান্য সপ্তাহের মতো এই সপ্তাহেও প্রথম হয়েছে মিঠাই (Mithai)। তবে শুধু প্রথম হয়নি বেশ কয়েক রেটিং পয়েন্ট বেড়েছে তার। গত সপ্তাহে ধারাবাহিক মিঠাই (Mithai) এর প্রাপ্ত পয়েন্ট ছিল ১০.৯। এই সপ্তাহের মিঠাইয়ের প্রাপ্ত পয়েন্ট এক লাফে বেড়ে দাঁড়িয়েছে ১১.২। ‘ডিভোর্সের পর ফুলশয্যা’ এই অভিনব এপিসোডটিই যে দর্শকের মন চুরি করে নিয়েছে তার বলার অপেক্ষা রাখে না।

গত তিন সপ্তাহের মত দ্বিতীয় স্থান ধরে রেখেছে ধারাবাহিক ‘অপরাজিতা অপু’ (Aparajita Apu)। একধাপ এগিয়েছে ‘খড়কুটো’ (Khorkunto)। গত সপ্তাহে গুনগুন ছিল চতুর্থ স্থানে। এই সপ্তাহে গুনগুনের স্থান হয়েছে তৃতীয়তে। ‘যমুনা ঢাকি’ (Yamuna Dhaki) গত সপ্তাহের থেকে এই সপ্তাহে একধাপ নিচে নেমেছে। শ্রীময়ী (Shreemayee) উঠে এসেছে পঞ্চমে। ষষ্ঠ, সপ্তম, অষ্টম, নবম ও দশম স্থানে রয়েছে যথাক্রমে ধারাবাহিক মহাপীঠ তারাপীঠ (Mahapith Tarapith), কৃষ্ণকলি (Krinshakali), গঙ্গারাম (Gangaram), জীবন সাথী (Jeevan Sathi), রানী রাসমণি (Rani Rashmani) এবং বরণ (Boron)।

এক নজরে রইল সেরা দশের তালিকা-
মিঠাই- ১১.৫ (প্রথম),অপরাজিতা অপু- ৯.৬ (দ্বিতীয়),খড়কুটো- ৭.৯ (তৃতীয়) ,যমুনা ঢাকি- ৭.৮ (চতুর্থ),শ্রীময়ী- ৭.৪ (পঞ্চম),মঠাপীঠ তাপরাপীঠ- ৭.০ (ষষ্ঠ),কৃষ্ণকলি- ৬.৯ (সপ্তম),গঙ্গারাম- ৬.৯ (সপ্তম),জীবনসাথী- ৬.৬ (অষ্টম),রানি রাসমণি- ৬.৫ (নবম),বরণ- ৬.৪ (দশম)।

এই সপ্তাহেও শুভশ্রীর কাছে পরাজিত হয়েছে দেব। অন্যান্য সপ্তাহ এর মতই এই সপ্তাহেও রিয়েলিটি-শো ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dance),ডান্স ডান্স জুনিয়ার(Dance Dance junior) এর থেকে রেটিং পয়েন্ট বেশ কিছুটা বেশি।

উভয় রিয়্যালিটি শো-এর প্রাপ্ত পয়েন্ট –
ডান্স বাংলা ডান্স – ৭.৪
ডান্স ডান্স জুনিয়র- ৪.৮

আরও পড়ুন:   হেভিওয়েট মুকুলকে চ্যালেঞ্জ অভিনেত্রীর, কৌশানি মেয়ের মতো পাল্টা বিজেপি প্রার্থী