ফের উঠলো মুকুট রাণীমার মাথায়, সোনার সংসারে সেরা অভিনেত্রীর তকমা পেলেন দিতিপ্রিয়া

News Desk

March 29, 2021 | 10:38 AM
blog image

করুণাময়ী রানী রাসমনি। জি বাংলার সব ধারাবাহিকের মধ্যে ধারাবাহিকটি শুরুর দিন থেকে বাঙালি দর্শকের মন ছুঁয়ে এসেছে তা হল করুণাময়ী রানী রাসমনি। সন্ধ্যে ঘড়ির কাঁয়ায় ৬ঃ৩০বাজলেই হাতে রিমোট নিয়ে টিভির পর্দার সামনে বসা চাই প্রত্যেক মা কাকিমার। রানীমার চরিত্রে দিতিপ্রিয়ার অসামান্য অভিনয়ের জন্য বরাবরই প্রশংসিত হয়ে এসেছেন নায়িকা। তার কাজের জন্যই সবসময় এই ধারাবাহিকটি টিআরপি-এর দৌড়েও সেরা পাঁচে বেশ ভালো স্থানেই থেকে এসেছে এই ধারাবাহিক।

চার বছর আগের এই ধারাবাহিক শুরু হয়। করুণাময়ী রানী রাসমনির রানী মা এই নামটা শুনলে আগেই সকলের মাথায় আসবে বাবু রামচন্দ্রের স্ত্রী। ছোট্ট রানী রাসমনি হালিশহরের মেয়ে। ১০ বছরে বাবু রামচন্দ্র দাসের সাথে বিয়ে করে লাজুক রানি পালকি করে কলকাতাতে আসেন। ধীরে ধীরে বনেদি সাজে কলকাতার গৃহিনী হয়ে ওঠেন। এখন আর বাবু রাজচন্দ্র নেই, একাই জামাইদের সাহায্যে নিজের শ্বশুরবাড়ির পৈতৃক ব্যবসা সামলাচ্ছেন। এখন রাসমনী মানেই গাম্ভীর্য আর প্রৌঢা। এখন এই ছোট্ট রানি হয়ে উঠেছেন সকলের রানী মা যে সকলের দুঃখ নিয়ে ভাবেন।


ভিডিও


আরও পড়ুন :   সাতপাকে বাঁধা পড়লেন জনপ্রিয় জুটি নীল-তৃনা, মূহুর্তে ভাইরাল নয়া দম্পতির গায়ে হলুদের মূহুর্ত

রানী রাসমনি ধারাবাহিকে রানীমার কৌশোর থেকে দেখানো হয়েছে ধারাবাহিকে সাথে দেখানো হয়েছে রানিমার আগের প্রজন্ম। তার পরে রানিমা নিজের সন্তানদের জন্ম দেন এমনকি তাদের মধ্যে দুই পুত্রীকে হারিয়ে ও ফেলেন। এরপর নিজের মেয়েদের সন্তানদের মানু্ষ করেন। এখন গল্পে প্রবেশ ঘটেছে রামকৃষ্ণদেব। তাঁর মহিমাও দেখানো হয়েছে। এমনকি ধারাবাহিক নতুন প্রজন্মের গল্প শুরু হবে ভূপালচন্দ্র ও প্রসন্নময়ীর সন্তানের আগমনের মাধ্যমে। এবার রানিমার বড়ো মা হওয়ার পালা। আর মথুরামোহনের দাদু হওয়ার পালা।

আরও পড়ুন :   সুপারহিট সৌজন্য-গুনগুনের প্রেমকাহিনী, এবার হিন্দিতে রিমেক হচ্ছে 'খড়কুটো' সিরিয়াল

স্কুলের গন্ডিতে থাকাকালীন ধারাবাহিকের রিড রোলে অভিনয় করছেন এই মেয়ে৷ স্কুলের গন্ডি পেড়োতে না পেড়োতে এখন বড়পর্দাতেও অভিনয় শুরু করে ফেলেছেন সবার প্রিয় দিতিপ্রিয়া রায় থুরি রানী রাসমনি। কাজের সাথে সাথে পড়াশোনাটা বেশ ভালো ভাবে চালাচ্ছেন অভিনেত্রী। স্কুল শেষ হলেও পড়াশোনা এখন শেষ হয়নি। এখন কলেজ পড়ুয়া। নতুন বছর শুরুতরানী রাসমনির জন্য ইতিমধ্যে দিতিপ্রিয়া সেরা নায়িকার খেতাব জয় করে নিয়েছেন রাজ্যপালের কাছে।

আরও পড়ুন :   বিদেশী সিনেমায় সুযোগ পেলেন ঋতুপর্ণা-অঙ্কুশ, লকডাউন শেষেই শুরু হবে সিনেমার কাজ

সম্প্রতি ছিল জি বাংলার সোনার সংসার অ্যায়ার্ড শো ছিল৷ এবার দিতিপ্রিয়া এ বছর সোনার সংসার অ্যায়ার্ড শোতে সেরা নায়িকার শিরোপা পেলেন দিতিপ্রিয়া। আবারো সেরা নায়িকার তকমা পেলেন রানিমা। আর এই পুরষ্কার পেয়ে খুশিতে আপ্লুত দিতিপ্রিয়া। আর এই খুশি নিজেই নিজের ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে ভাগ করে নিলেন। সকল অনুরাগীদের ভালোবাসা জানালেন তাঁকে এত ভালোবাসা আর সার্পোট করার জন্য। এরপর অনুরাগীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।