ফের দুঃসংবাদ টলিউডে! ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় আহত হলেন জনপ্রিয় শিশুশিল্পী অদ্রিজা মুখার্জি

14

আরো একবার ঘটে গেলো একটি দুর্ঘটনা। টলিপাড়া তে খবরটি ছড়িয়ে পড়ে ঝড়ের গতিতে। ছোট্ট অদ্রিজার প্রান সংশয়।বড় সড় দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য রক্ষা পেল।প্রান সংশয় যদিও নেই এখন চিকিৎসকদের মতে। কিছুটা আহত হয়েছে। কিন্তু কি করে এমন হল তার অনুসন্ধান চলছে।

প্রাক্তন ফুটবল খেলোয়ার বিদেশ বসুর বাড়ির অনুষ্ঠানি যোগ দিতে কলকাতা থেকে কালনা যাচ্ছিল অদ্রিজা তার মা সহ মোট ৬জন। আর সেই যাওয়ার পথে হঠাৎ ই নিয়ন্ত্রন হারিয়ে গাড়ি উল্টে যায়। কোন এক জলাশয়ে গাড়ির চাকা খুলে গিয়ে দুর্ঘটনাটি ঘটে।

আরও পড়ুন:   ‘গ্ল্যামার’বাড়ার পেছনে রয়েছে ‘অঙ্কুশ’এর হাত, ফাঁস করলেন অভিনেত্রী ‘শুভশ্রী’নিজেই !

সাথে সাথে সেই দুর্ঘটনা স্থলে পৌঁছায় অ্যাম্বুলেন্স।তাদের ভর্তি করা হয় কালনা সুপারস্পেশালিটি হাসপাতালে।পরে তাদের অবস্থা স্থিতিশীল হওয়ায় কলকাতায় ট্রান্সফার করা হয়। তবে এখন অদ্রিজার অবস্থা স্থিতিশীল। বিপদ মুক্ত সে এখন। তার সাথে তার মা ও ছিলেন। তার মা মৌমিতা মুখোপাধ্যায় ও এখন অনেকটাই সুস্থ।

সংবাদ মাধ্যমকে দেওয়া খবর অনুযায়ী তারা যখন কলকাতা থেকে কালনা যাবার পথে যাচ্ছিলেন,তখন ভবানীপুরে তাদের গাড়ী পাংচার হয়। সেই গাড়ী সারাই করবার জন্য স্থানীয় এক যুবক কে আনা হয় সে এসে গাড়ীর পাংচার সারিয়ে দিয়ে যায়। কিন্তু তার পর হয় বিপদ। চাকা সরানোর ফলেই হয়ত তাদের গাড়ীর চাকা খুলে গিয়ে গাড়ী জলাশয়ে উল্টে যায়।

আরও পড়ুন:   কর্ণের সন্তানের মা হতে চলেছেন স্বস্তিকা, ছোট করে ছেঁটে ফেললেন নিজের চুল

এটাই আশঙ্কা করা হচ্ছে যে গাড়ীর মেকানিক ঠিকমত চাকা টির নাটবল্টু গুলি লাগায় নি।তাই হয়ত গাড়ীর চাকা খুলে গিয়ে এমন বিপত্তি ঘটে।গাড়ী উল্টে গিয়ে জলাশয়ে পড়ে যায়।প্রানে সবাই বেঁচে যায়।এটাই অনেক বড় ব্যাপার।

এখনো পর্যন্ত পাওয়া খবরে অভিনেত্রীর প্রাণসংশয় হয়নি। যদিও চিন্তা থেকেই যাচ্ছে কারন প্রান সংশয় না থাকলেও মাথায় হাতে গুরুতর চোট রয়েছে। তাই কবে সে আবার সিরিয়ালের শুটিং এ ফিরতে পারবে সে নিয়েও টলিপাড়ায় চিন্তার ভাঁজ।

আরও পড়ুন:   ‘কম্প্রোমাইজ’না করার জন্য হাতছাড়া হয় কাজ, তারপরেও অটুট প্রেম রনিতা-সৌপ্তিকের

এই মুহুর্তে অদ্রিজা বালিকা বধূ র সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করছে। এছাড়াও মহাপীঠ তারাপীঠ সিরিয়ালেও অভিনয় করছে এই শিশু শিল্পী। ঝুমুর সিরিয়ালের মধ্যে দিয়েই এই শিশু শিল্পীর প্রথম প্রকাশ। এছাড়াও যারা বাংলা সিরিয়ালের নিয়মিত দর্শক তারা ভানুমতির খেল , আরব্য রজনী , বেদের মেয়ে জ্যোৎস্না, দেবী চৌধূরানী র মতো সিরিয়ালে দেখেছেন ।খুব ই পরিচিত মুখ সকল মানুষদের কাছে।