ফের ভাইরাল রানু মণ্ডল, ‘মঙ্গলদ্বীপ’গান গেয়ে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন রানাঘাটের লতা

রানাঘাটের রানু মন্ডলকে এখন কেই না চেনে। তার সুমধুর কন্ঠস্বর তাকে রাতারাতি রানাঘাট স্টেশন থেকে পৌঁছে দিয়েছিল মুম্বাইতে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া তাঁর গানের গলা সবাই এতটাই মুগ্ধ হয়েছিল যে, স্বয়ং হিমেশ রেশমিয়া তাঁকে গান গাওয়ার সুযোগ করে দেয়। আর তারপরই রানাঘাটের রানু মন্ডল রাতারাতি হয়ে গিয়েছিল সিংগিং সেনসেশন। সেখানে হিমেশ রেশমিয়ার তত্ত্বাবধানে বেশ কয়েকটি গানও গেয়েছিলেন তিনি।

এরপর আর ফিরে তাকাতে হয়নি রানু মন্ডলকে। কিন্তু তার নিজের স্বভাবের জন্যই বারবার হাতছানি হয়েছে তার অনেক কিছু। যে, অতীন্দ্র তার গান ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করার ফলে তাঁর এত খ্যাতি সেই অতীন্দ্রকেই তিনি অবহেলা করতে থাকে।

 

এমনকি তাঁকে ভগবানের চাকর বলেও সম্মধোন করেন। এমনকি যাদের জন্য তাঁর এই খ্যাতি তাঁদের সঙ্গেও তিনি খারাপ ব্যবহার করেন। তবে, এত কিছুর পরও তিনি ধীরাজ মিশ্রর প্রথম রোমান্টিক ছবি সীতামগর এবং দেশাত্মবোধক সিনেমা সরোজিনিতে গান গেয়েছেন। এমনকি কিছুদিন আগেও তিনি বাংলার জনপ্রিয় সংগীত শিল্পী রূপঙ্করের সঙ্গে ভিডিও শ্যুট করতে চলেছেন বলে শোনা গেছিল।

তবে, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রানু মন্ডলেরই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে যে, রানু মন্ডল ‘মঙ্গল দ্বীপ জেলে’ গানটি গাইছেন। তিনি যতই মানুষের সঙ্গে খারাপ ব্যবহার করুক না কেন তাঁর গান দিয়ে যে তিনি মুহূর্তের মধ্যেই মানুষের মন জয় করে নেন তা বলার অপেক্ষা রাখেনা বৈকি। সম্প্রতি রানু মন্ডলের এই গানের ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।