ফের সার্জারি হল অমিতাভ বচ্চনের, কেমন আছেন বলিউড শাহেনশাহ? চিন্তায় ভক্তমহল

News Desk

March 16, 2021 | 3:44 PM
blog image

এই তো কিছুদিন আগেই করোনা ভাইরাস থেকে মুক্তি পেয়েছে কিংবদন্তি সুপারস্টার বিগ-বি অর্থাৎ অমিতাভ বচ্চন। কোভিড ১৯ পজিটিভ হওয়ার কারণে রীতিমতো হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। অমিতাভ বচ্চন নিজেই সে কথা ট্যুইট করে জানিয়েছিলেন। শুধু বিগ বি নয় তার সঙ্গে সঙ্গে তাঁর গোটা পরিবারও করোনা আক্রান্ত হয়েছিলেন। বছর আটাত্তরের তারকাকে করোনার ছোবল থেকে সুস্থ করে তোলা কার্যত চ্যালেঞ্জের ছিল নানাবতী হাসপাতালের চিকিৎসকদের কাছে। তবে মনের জোর হারাননি অমিতাভ বচ্চন। করোনাকে হার মানিয়ে আবার শুটিং ফ্লোরে ফিরেছিলেন।

যাই হোক এখন গোটা বচ্চন পরিবার মুক্ত আপাততঃ। তার পর আবারও শরীর খারাপ হয়েছিল বিগ বি-এর। সোশ্যাল মিডিয়া ব্লগে নিজেই একথা জানিয়েছিলেন তিনি। সেখানেই তিনি বলেছিলেন, ফের একবার অস্ত্রোপচার হতে চলেছে তাঁর এবং তা শিগগিরই হবে। প্রসঙ্গত, খবর পাওয়া গিয়েছিল যে, অভিনেতার চোখের ছানির অপারেশন করিয়েছেন। অপারেশন সফল হওয়ার পর অমিতাভ তাঁর অনুরাগীদের উদ্দেশ্যে জানিয়েছিলেন, সেই রকম চিন্তিত হওয়ার মত কিছুই নেই। ভক্তদের মনের এই দুশ্চিন্তা দূর করতে নিজেই টুইট করে জানিয়েছিলেন, ‘সারাদিন চোখ বুজে শুয়ে আছি৷

আরও পড়ুন :   নিজের সন্তানকে হারালেন অভিনেত্রী মিমি! ক্যান্সারের সঙ্গে লড়াই করে হার মানল চিকু!

বেশিক্ষণ তাকাতে পারছি না৷ একটা অক্ষরকে তিন রকমভাবে দেখছি৷ কিছু পড়তে পারছি না, কিছু দেখতে পারছি না৷ ঠিক করে লিখতে পারছি না৷ ডাক্তার বলেছেন অনেক অনেক বিশ্রাম চাই৷ তাই চোখ বুজেই বেশিক্ষণ শুয়ে আছি৷ জানিনা কবে একেবারে সুস্থ হব!’ অপারেশনের আগে জানিয়েছিলেন যে, “তার শরীর মোটেও ভালো নেই। প্রয়োজনের থেকে অতিরিক্ত খারাপ হয়েছে বলে তাঁকে অস্ত্রোপচারের নির্দেশ দিয়েছে অমিতাভের চিকিৎসক। কিছুটা কেটে বাদে দিলে খানিকটা স্বস্তি মিলবে। জীবনের এটাই ভবিষ্যৎ।” প্রথমবারে অপারেশনের পর তিনি সুস্থ হননি নিশ্চয়। তার জন্যই হয়তো দ্বিতীয়বার তাঁকে আবার হাসপাতালে ফিরতে হল।

অমিতাভ বচ্চনের চোখের অপরেশন ঠিকমত না হওয়ার দরুন আবারও অস্ত্রোপচার হল অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) চোখে। তবে সূত্রের খবর, দ্বিতীয় অপারেশন ভালভাবেই হয়েছে তাঁর। সুস্থ হয়ে উঠছেন। টুইটারে জানালেন বলিউডের ‘শাহেনশা’। এই অবস্থায় বিগ বি’র দ্বিতীয়বার অসুস্থতার সুস্থতা কামনা করেছেন তাঁর দেশের সব ভক্তরা। তাই হাসপাতালের বিছানায় শুয়েই অনুরাগীদের আশ্বস্ত করেছিলেন অমিতাভ। তিনি জানিয়েছেন, “দুঃসময়ে তাঁর পাশে থাকার জন্য ধন্যবাদ। দ্বিতীয় অপারেশনও ভালোমতই হয়েছে… সুস্থ হয়ে উঠছি ধীরে ধীরে… সবকিছু ভাল আছে… সবই আধুনিক চিকিৎসা পদ্ধতির আশীর্বাদ আর ডাক্তার এইচএমের হাতের দক্ষতা… জীবন পালটে দেওয়া অভিজ্ঞতা… এবার সেটাও দেখতে পাবেন যা আগে দেখতে পাননি… অসামান্য এক পৃথিবী!”

আরও পড়ুন :   বেজে গেলো বিয়ের সানাই, গায়ে হলুদের অনুষ্ঠান সেরে ফেললেন অভিনেতা নীল ভট্টাচার্য


আরও পড়ুন

চুপিসারে চতুর্থ বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী শ্রাবন্তী! প্রকাশ্যে এল ছবি

ব্যতিক্রমী অভিনেতা ইরফান খানের অকাল প্রয়াণে শোক প্রকাশ করলেন মোদি-মমতা!

ঐশ্বর্যকে টেক্কা দিয়ে এগিয়ে গেলেন প্রিয়াঙ্কা চোপড়া, বউমার হার সহ্য করতে পারেনি জয়া বচ্চন

সরল অভিনয়ে মন জিতেছেন ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের হিয়া, রইলো অভিনেত্রীর আসল পরিচয়

বাড়ির পোষ্যের সঙ্গে খেলায় মেতেছে ছোট্ট ভামিকা, একরত্তি মেয়ের ভিডিও শেয়ার করলেন বিরাট কোহলি!

শারীরিক ও মানসিক যন্ত্রণার শিকার অভিনেত্রী মিমি

বিভিন্ন স্টাইলের বিকিনি পরে মালদ্বীপে উষ্ণতা চড়ালেন আলিয়া ভাট, মূহুর্তে ভাইরাল অভিনেত্রীর হট ছবি