বউকে জড়িয়ে ধরে রাজের মিষ্টি চুমু, দোলের স্মৃতি ফিরে দেখলেন অভিনেত্রী শুভশ্রী

News Desk

March 29, 2021 | 9:22 AM
blog image

সালটা ২০১৬। এই বছর ‘অভিমান’ ছবির শ্যুটিং করতে গিয়ে বন্ধুত্বের থেকে একটু বেশি ঘনিষ্ঠতা তৈরি হয় রাজ-শুভশ্রীর মাধ্যে। অবশ্য এর আগে অনেক সিনেমাতে কাজ করলেও রাজ শুভশ্রী ছিল খুব ভালো বন্ধু। কিন্তু এই ‘অভিমান’ সিনেমার শ্যুটিং এর সময় একে অপরের কাছাকাছি আসেন পরিচালক -নায়িকা জুটি৷ এদের প্রেমেও এসেছিল হাজারো চড়াই উৎরাইয়ের যেমন সিনেমার চিত্রনাট্যে হয়। দুজনের ভালোবাসাতে সব বাধা বিপত্তি পেরিয়ে ২০১৮ সালে বিয়ে করেন রাজ শুভশ্রী। এরপর এই জুটি সকলের ভালোবাসাতে হয়ে ওঠে রাজশ্রী।

রাজশ্রী বিয়ের দুবছর হতে না হতে নিজেদের ফ্যানেদের সুখবর দেন। দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন সোশ্যাল মিডিয়াতে সকল ভক্তদের মা-বাবা হতে চলার খবর জানিয়েছিলেন রাজশ্রী। গত বছর সেপ্টেম্বর মাসে রাজ-শুভশ্রীর কোল আলো করে আসে পুত্র সন্তান। ভালোবেসে নাম দেন ইউভান। জন্মের পর থেকেই ইউভান যেন সেলিব্রিটি। ক্যামেরার দিকে তাক করে বেশ ভালোই পোজ দিতে শিখেছে ছোট্ট ইউভান। ইউভানকে অনেমে টলিউডের ‘তৈমুর’ বলে ডাকেন।
ধীরে ধীরে এই একরত্তি মিডিয়া সেনসেশন হয়ে উঠেছে। কখনও তাকে দেখা যায় মায়ের কোলে চুপটি করে ঘুমিয়ে থাকতে, আবার কখনও ঠাকুমার কোলে আদর খেতে। কিছুদিন আগেই সাড়ে পাঁচ মাসেই অন্নপ্রাশনের অনুষ্ঠান হয়েছে ইউভানের। এই দিনটি রাজের আদিবাড়ি হলদিয়াতেই কাটিয়েছেন তারকা দম্পতি। ইউভানের মামা না থাকায় দাদুর হাতেই প্রথম ভাত খেয়েছে ইউভান। সেইসব ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এমনকি পায়েস খাওয়ানোর আগে একটা নিয়ম আছে। একটি থালায় গীতা, কলম আর টাকা ছিল। ছোট্ট ইউভান নিজের ছোট ছোট হাত দিয়ে টাকা তুলে নেয়। এই ভিডিও মুহূর্তে ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে।


ভিডিও


আরও পড়ুন :   বাঁকা দাঁত কেটে সোজা, ঠোঁট কেটে মোটা, দেখুন টলিউডের ৫ প্লাস্টিক সুন্দরী অভিনেত্রীকে

ছেলের অন্নপ্রাশন মিটতে না মিটতে পরিচালক মশাই বেশ ভালোই ব্যস্ত হয়ে পড়েছেন। হ্যাঁ রাজ এখন পরিচালনার পাশাপাশি রাজনীতিতে নাম দিয়েছেন। ব্যরাকপুরে বিধানসভাতে সাংসদ হিসেবে তৃণমূলের প্রার্থী হয়েছেন। পরিচালক মশাইয়ের কাঁধে এখন বিশাল বড় দায়িত্ব। আজ ইউভানের জন্মের পর প্রথম দোল কাছে নেই রাজ। ব্যরাকপুরে থাকছেন এখন ভোটের প্রচারের জন্য। তাই শুভশ্রীর সকাল থেকে বড্ডো মন খারাপ। তাই পুরোনো ছবি দিয়ে দোল উৎসবের স্মৃতিচারণ করলেন। আগের বছরের দোলের সময় স শুভশ্রীর মুখে আদরমাখা একটি ছবি দিলেন। ক্যপশানে লিখলেন, “তোমাকে আমার ভালবাসার মতো মিস করছি…আমাদের তরফ থেকে সকলকে দোলের শুভেচ্ছা”। এরপর নেটিজেনরা শুভেচ্ছা জানালেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।


আরও পড়ুন

গরমে ঠান্ডা জলে স্নান, সুইমিংপুলে সময় কাটাচ্ছে সুদিপার ছোট্ট ছেলে আদি, ভাইরাল ভিডিও

সেরা খলনায়িকার স্বীকৃতি পেলেন ‘শ্রীময়ী’-এর জুন আন্টি, পুরস্কার পেয়ে আনন্দে আত্মহারা ঊষসী চক্রবর্তী

সুন্দরী শ্রাবন্তীকে ভুলে করিনায় মজে মিস্টার সিং, বলিউড গ্ল্যামারে চোখ ধাধাঁল রোশনের

মাদক চক্র নিয়ে বড়সড় পর্দাফাঁস করলো রিয়া, নাম জড়ালো একাধিক বলিউড তারকার

অনুষ্কার টিমে এখন ছোট্ট মেয়ে ভামিকা, বিরাটকে উৎসাহ দিতে মা-মেয়ের জার্নি শুরু

শ্রাবন্তীকে ভুলে যাকে নিয়ে ব্যস্ত রয়েছেন রোশন

নীল-তৃণার বিয়ের মেনুতে খাঁটি বাঙালিয়ানা, ছিল বাসন্তী পোলাও, চিতল মাছের মুইঠা