বউ নয় বৌদি, রাস্তায় বেরলেই বউ হয়ে যায় বৌদি, অদ্ভুত পরিচয় নিয়ে মুখ খুললেন শাহরু খান

শাহরুখ ও গৌরি বলিউডের সবচেয়ে জনপ্রিয় দম্পতির গত ২৮ বছর ধরে একে অপরের পাশে রয়েছেন তারা। তাদের প্রেমের গল্প সকলেরই জানা। গাটছড়া বাধার আগে থেকে নানা উত্থান পতনের মধ্যে দিয়ে গিয়েও এক অপরের হাত ছাড়েননি।

এই বলিউড বাদশার জীবনের গল্প তাদের দুজনের প্রেম কাহিনীর গল্প অনেক কিছুই সামনে এসেছে। কিন্তু কখনো সব জানার মধ্যে থেকে যায় কিছু অজানা ঘটনা। সম্প্রতি শাহরুখের জীবনের এমনই এক অজানা ঘটনা প্রকাশ্যে এলো। নিজের স্ত্রীকে কিং খান বৌদি বলে পরিচয় দেয়। কিন্তু এর পিছনে কি কারন রয়েছে? চলুন জেনে নেওয়া যাক।

দিল্লীতে থাকাকালিন শাহরুখ একদিন একটি পার্কে বেড়াচ্ছিলেন সেই সময় একটি দরিদ্র মেয়ে তার কাছে ভিক্ষা চাই। কৌতুহলবশে মেয়েটির সাথে কথা বলছিলেন তিনি সেই সময় হঠাৎ করে কয়েকটি ছেলে এসে তাদের ওপর চড়াও হয় এবং মেয়েটির পরিচয় জানতে চাই। শাহরুখ বুঝতে পেরেছিলেন ছেলেগুলো মোটেও সুবিধার নয়। তাই তিনি বলেছিলেন মেয়েটি তার বান্ধবী প্রেমিকা নয়। কিন্তু তা মানতে না চাইলে শাহরুখ রেগে গিয়ে বলেন মেয়েটি তার বৌদি। এরপরই ছেলেগুলি শাহরুখকে মারতে শুরু করে।

সেদিন কেউ তাকে চিনত না তাই মার খেতে হয়েছিল কোনো কারন ছাড়া। এরপর থেকে শাহরুখ গৌরীকে নিয়ে দিল্লীর রাস্তায় বেরোলে বৌদি বলে পরিচয় দেন, তবে অবশ্যই সামনের ব্যক্তির বৌদি। এখন তাদের চেনেন না এমন মানুষ নেই। ২০১৬ তে কপিল শর্মার শো তে এসে এই ঘটনা শেয়ার করেছিলেন।