‘বরকে সামলাতে পারছেন না, রাজ্য কি সামলাবে’? বিজেপিতে যোগ দেওয়ার পর ট্রোল হলেন শ্রাবন্তী

বিধানসভা এখন যেন টলিউড ইন্ডাস্ট্রি হয়ে উঠছে। টলিউডের সমস্ত প্রথম সারির অভিনেতা এবং অভিনেত্রীরা ভাগ হয়ে গেছেন দুটি দলে। তাঁদের গায়ে লেগেছে এখন রাজনীতির রং। তার থেকে বাদ যাননি সর্বদা শিরোনামে থাকা শ্রাবন্তী।

সূত্রের খবর সোমবার সন্ধাবেলা বিজেপির সাথে সন্ধি করলেন শ্রাবন্তী। এই সন্ধিক্ষণের তিথিতে সেখানে উপস্থিত ছিলেন দিলীপ ঘোষ। গেরুয়া শিবিরে তার আগমনের সাথে কি পরিবর্তন ঘটতে পারে তা তো সময় বলবে। তবে শ্রাবন্তীর এই বিজেপিতে যোগদান সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পরেই শুরু হয় জল্পনা। নেটিজেনদের কটাক্ষবাণ ধেয়ে আসে তার দিকে তাদের একাংশের প্রশ্ন “বর সামলাতে পারছেন না যিনি, তিনি রাজ্য কি সামলাবেন”।

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদাই টালমাটাল থাকেন শ্রাবন্তী। তার বিবাহিত জীবন সুখের নয় কারন তার তিনটি বিয়ের কোনোটিই স্থায়ী হয়নি এমনকি রোশণের সঙ্গেও তার যোগাযোগ নেই দীর্ঘ ছয় মাস। এমতাবস্থায় তার রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে তাকে রীতিমতো ট্রোলের মুখে পড়তে হয়।তার কমেন্ট বক্সে জুড়ে কেবল তীর্যক মন্তব্যের ঝড়। তবে এসব নিয়ে এখন ভাবতে নাড়াজ তিনি বরং তার নতুন জীবনের প্রস্তুতি নিতে আপাতত ব্যস্ত তিনি।

শ্রাবন্তীর জীবনের এই ওঠাপড়ার মাঝে এক সংবাদমাধ্যমের মাধ্যমে শ্রাবন্তীকে শুভেচ্ছা বার্তা জানান অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন। অন্যদিকে মিমির সন্তানসম পোষ্য চিকুর জন্য সোশ্যাল মিডিয়ায় আরোগ্য কামনা করেছেন অভিনেত্রীর প্রাক্তন এবং টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী