বলিউডে ফের বিয়ের সানাই, শ্রীঘ্রই সাতপাকে বাঁধা পড়বেন শাহরুখ-কাজলের একমাত্র ছেলে

একসময় বলিউডের পর্দা কাঁপিয়ে বেড়াতো যে জুটি তাঁরা হলেন শাহরুখ খান ও কাজল। তাঁদের দুস্টু মিষ্টি প্রেম ও রোমান্সে মজে থাকতো সকল দর্শক। তাঁদের প্রেমকাহিনী দেখতে মুখিয়ে থাকতো দর্শকরা। এমনকি তাঁরাও তাদের অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নিয়েছিলেন সকলের মন।

আর সেই সময় শাহরুখ ও কাজল অভিনীত “কুছ কুছ হোতা হ্যায়” বলুন বা “কাভি খুশি কাভি গাম” ছবি সবই একের পর এক হিট। সেই ছবি গুলিতে শাহরুখ ও কাজলের অভিনয় বলুন বা রোমান্স যেমন সকলের নজর কেড়েছিল তেমনি নজর কেড়েছিল ওই খুদে বাচ্চার সরলতা।

কখনও “কুছ কুছ হোতা হ্যায়” র ছোট্ট সর্দার বা কখনও কাভি খুশি কাভি গাম ছবিতে শাহরুখ ও কাজলের ছেলের চরিত্রে তাঁর অভিনয় হোক বা ডায়লগ আজও মন ছুঁয়ে আছে সবার। কাজলের হাত ধরে করুন সুরে বলা “তুসসি যা রহে হো? তুসসি না যাও”। এই ডায়লগ আজও সকলের চোখের কোনে জল আনে।

সেই ছোট্ট খুদে আজ বড় হয়ে গিয়েছে। তাঁর নাম পারজান দস্তুর। কিছুদিনের মধ্যেই সে তার বান্ধবী ডেলনা স্রুফ এর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। কিন্তু, সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে যে,পারজানের পরনে রয়েছে একটি সাদা কুর্তা ও পাজামা ও অন্যদিকে তাঁর বান্ধবী
ডেলনার পরনে রয়েছে পুরোপুরি বিয়ের সাজ। আর এই ছবি ভাইরাল হওয়ার পরই সকলে মনে করতে থাকেন যে পারজান চুপিসারে বিয়ে সেরে নিয়েছেন।

তবে, এই কথা পুরোপুরি অস্বীকার করেছে পারজান। এমনকি তার ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলেও এখনও অবধি কোনো বিয়ের ছবি দেখা যায়নি। তবে, অনেকের মতেই পারজান তাঁদের চিরাচরিত পার্সি স্টাইলে বিয়ে করেছেন তবে, বিয়ের কথা নিয়ে মুখ না খুলেও পারজান তার ইনস্ট্রগ্রাম স্টোরি তে “জাস্ট ম্যারেড” লিখে ছবি পোস্ট করেছেন। আর সেই থেকেই সকলের অনুমান তিনি মুখে আদতে বিয়েটা সেরে ফেলেছেন তার দীর্ঘদিনের বান্ধবী ডেলনা শ্রুফের সঙ্গে। সম্প্রতি পারজানের বিয়ের বেশের ছবিই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।