বলিউড পারি রাজ-পুত্রের! করিনার সঙ্গে ভাইরাল ইউভানের ছবি

News Desk

June 24, 2021 | 3:27 AM
blog image

বলিউডের তৈমুর এবং টলিউডের ইউভানকে চেনে না এমন খুব কম মানুষই আছে। ছোট থেকে কখনও ক্যামেরার আড়াল হয়নি সইফ করিনা পুত্র তৈমুর। বারংবার সে খবরের শিরোনামে উঠে এসেছে। তবে এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে তৈমুর। এখন নতুনভাবে প্রায় খবরের শিরোনামে উঠে আসেন টলিউড রাজপুত্র ইউভান। এই ইউভান হল জনপ্রিয় টলিউড সিনেমা পরিচালক রাজ চক্রবর্তী ও টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর পুত্র। তৈমুরের মতই ছোট থেকে তারকা সে। তার বিভিন্ন ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেই নেটিজেনরা তাতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেয়। তাই বারংবার খবরের শিরোনামে উঠে আসে টলিউড তারকা সন্তান ইউভান।

আরও পড়ুন :   মাঝ রাস্তায় গাড়ি ঠেলছেন ‘শ্রীময়ী’-এর রোহিত আঙ্কেল, ভিডিও দেখে হতবাক নেটদুনিয়া

অনেকে রাজ-শুভশ্রীর পুত্রকে “টলিউডের তৈমুর আলি খান” বলেও চেনে। তবে সম্প্রতি সইফ পত্নীর কোলে আদর খেতে দেখা গিয়েছে রাজপুত্রকে। হ্যাঁ ঠিকই শুনেছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ছবি ব্যাপক ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে করিনা কাপুরের কোলে শুয়ে খিলখিলিয়ে হাসছে ইউভান চক্রবর্তী। তাহলে কি বাবা রাজ চক্রবর্তী বিধায়ক হওয়ার পর সোজাসুজি পুত্রকে নিয়ে বলিউডে চলে গেলেন? না এই করোনা আবহে ইউভান চক্রবর্তী তার বলিউড ক্যারিয়ার শুরু করার জন্য মুম্বাইতে পৌঁছে গিয়েছেন? ছবি দেখে এইসব প্রশ্ন ঘুরছিল নেটিজেনদের মাথায়। তাহলে ছবির সত্যতা কী?

আসলে ইউভান বাবা মায়ের সাথে কলকাতার বাড়িতেই আছে। তারা মুম্বাইতে করিনা কাপুরের সাথে দেখা করতে যায়নি। তাহলে ছবিটা? আসলে এই ছবিটি পোস্ট করেছে, “জিয়া ফ্যাশন হাব” নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে। ছবিটিতে এডিট করে শুভশ্রীর মুখের জায়গায় করিনার মুখ বসিয়ে দেওয়া হয়েছে। কাজটা এতটাই নিখুঁত ছিল যে নেটিজেনরা এক পলকে ছবির সত্যতা সম্বন্ধে বুঝতে পারিনি। ছবিটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই মুহুর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে যায়।

তবে এরকম কারসাজি করা ছবি প্রথমবারের মতো ভাইরাল হয়েছে এমন নয়। কিছুদিন আগে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার কন্যা সন্তান ভামিকার ছবি হিসেবে ইউভানের শৈশব বয়সের ছবি ব্যবহার করা হয়েছিল। তবে করিনার কোলে ইউভানকে দেখেই শুভশ্রী অনুগামীরা ধরে নেয় যে ছবিটি কারসাজি করে বানানো হয়েছে।


আরও পড়ুন

লাস্যময়ী রূপে কামুক ভক্তদের মনে ঝড় তুললেন অভিনেত্রী ঋতাভরী, মূহুর্তে ভাইরাল ছবি

সুন্দরী হতে গিয়ে, বিশেষজ্ঞের চিকিৎসায় বিপদে পড়লেন নায়িকা, নেট দুনিয়ায় প্রকাশ করলেন ক্ষোভ

৫ মাস হয়েছে ইউভানের জন্ম, মায়েদের জন্য বিশেষ টিপস শেয়ার করলেন অভিনেত্রী শুভশ্রী

‘কেরিয়ার বাঁচাতেই রাজি হয়েছিলাম শয্যা দৃশ্যে’, মুখ খুললেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত

ঘর আলো করে এলো নতুন অতিথি, পুত্র সন্তানের জন্ম দিলেন ‘নাগিন’অভিনেত্রী অনিতা

স্লিভলেস ব্লাউজ লাল নীল শাড়িতে তুমুল নাচ চার সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

“মা ভবতারিণীর আশীর্বাদেই এসেছে সুখবর”, মা হতে চলেছেন ‘রানী রাসমণি’-র অভিনেত্রী তনুশ্রী