বহু বছর পর বড় পর্দায় প্রসেনজিৎ-দেবশ্রী ও ঋতুপর্ণা, গভীর আগ্রহে সিনেমাপ্রেমীরা

নতুন বছরের শুরুতে নতুন কত কিছুই না হয় বলুন তো? আর এবার নতুন বছরের শুরুতে খবর পাওয়া গেল পর্দা কাঁপাতে আবারও একসঙ্গে জুটি বেঁধে আসছে প্রসেনজিৎ, দেবশ্রী ও ঋতুপর্ণা জুটি। শুনেই অবাক হচ্ছেন নিশ্চই? ভাবছেন প্রাক্তন এর হাত ধরে না হয় প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি একসঙ্গে পর্দায় নেমেছিল। কিন্তু কীসের হাত ধরে প্রাক্তন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত ও মোহময়ী অভিনেত্রী দেবশ্রী রায় পর্দায় ফিরবেন একসঙ্গে।

তাহলে বলে রাখি শুনুন পৃথিবীতে অসম্ভব বলে কিছু হয়না। তবে, এই অসম্ভবকে যাঁরা সম্ভব করে তুলতে চলেছে তাঁরা হলেন উইন্ডোজ প্রোডাকশন। একসময় পর্দায় রোমান্সে কাঁপিয়ে বেড়াতো প্রসেনজিৎ ও দেবশ্রী জুটি।

এরপর ১৯৯২ সালে একসঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় প্রসেনজিৎ ও দেবশ্রী। কিন্তু সেই সম্পর্ক টেকেনি বেশিদিন। বছর তিনেকের মাথায় বিবাহ-বিচ্ছেদ ঘটে তাঁদের। আর তারপর থেকেই একটু একটু করে হারিয়ে যেতে থাকে কলকাতার রসগোল্লা। আর তারপরে ইন্টারভিউ হোক বা অন্য কোনো জায়গা প্রসেনজিৎকে নিয়ে টু শব্দও করতেও দেখা যায়নি দেবশ্রীকে।

তবে, এতকিছুর পরও রাজনীতির ময়দানে বেশ পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন তিনি। আর এবার পালা পর্দায় ফেরার। আর সেই নিয়ে টলিপাড়া সহ সকল দর্শকদের মনে চড়েছে উত্তেজনার পারদ। তবে, কি আবারও পর্দায় জমে উঠবে প্রসেনজিৎ, ঋতুপর্ণা ও দেবশ্রী র অনস্ক্রিন কেমিস্ট্রি। এই সবকিছুর উত্তর দেবে সময়। আর তারই অপেক্ষায় রয়েছে সিনেমাপ্রেমী দর্শকরা।