বাঁধ মানছে না চোখের জল, জনসমক্ষে কান্নায় ভেঙে পড়লেন তৃণা‌ সাহা! ভাইরাল ভিডিও

News Desk

July 8, 2021 | 7:43 AM
blog image

সদ‍্যই এইবছর দীর্ঘ দশ বছরের প্রেমের পরিনতি হয়েছে নীল ভট্টাচার্য ও তৃনা সাহার। অর্থাৎ কৃষ্ণকলি ধারাবাহিকের নায়ক ও খড়কুটোর ধারাবাহিকের নায়িকার। বহু প্রতিক্ষার পর চারহাত এক হয়েছে তাদের। বৈদিক মন্ত্র ধ্বনি উচ্চারণ ও অগ্নি সাক্ষী রেখে সাত পাকে বাঁধা পরেছেন এই জনপ্রিয় জুটি।

বিয়ের দিন ঠিক হবার পর থেকেই তাদের বরাবর খোশমেজাজে দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়। বিয়ের পরও তাদের রসায়ন যেন আরো জমাট বেঁধেছে। মাঝেমধ্যেই তাদের আদর খুনসুটির ভিডিও দেখা যায়। কিন্তু সম্প্রতি কি এমন হলো যাতে শুরু হলো মান-অভিমানের পালা। শুধু কি তাই এই কয়েক মাসের মধ্যেই হঠাৎ নীলের সাথে তৃনার কি এমন হলো যে তৃনা উপলব্ধি করলেন যে প্রেমে পড়া খুবই খারাপ। প্রেম থেকে শতহস্ত দূরে থাকা ভালো সেই সাবধান বাণী বা কেন শোনালেন।

আরও পড়ুন :   চলে গেলেও মায়ের গন্ধ গোটা ঘর জুড়ে, মাকে হারিয়ে শূন্যতার মাঝে ‘খড়কুটো’-এর পুটু পিসি, সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট করলেন অভিনেত্রী সোহিনী সেনগুপ্ত

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে কেবল এই কথাই বলেননি একইসাথে অঝোরে কাঁদতে দেখা গেছে তাকে। এমনকি হাতের ট্যাটু তুলে দেওয়ার চেষ্টাও করেছেন‌‌। এই খবরটা রটা মাত্রই ভাইরাল হয়েছে। তবে তৃনার ভাগ করে নেওয়া ভিডিও বলছে এই পুরোটাই সাজানো ঘটনা, বিষয়টি সিরিয়াস কিছু নয়। নিছকই মজার ছলে একটি রিল ভিডিও বানিয়েছেন।

এই ভিডিও জন্য তিনি বেছে নিয়েছেন একটি পাঞ্জাবি গান নখরে তেরে। যার গানের লিরিক্স এই রয়েছে পেয়ার বারি বুরি চিজ ইয়ার। তার সাথেই মজার অভিনয় করেছেন তিনি। এই গান নৈপথ্যে রেখে তিনি অভিনয় করে দেখিয়েছেন যে প্রেম ভেঙে গেলে মানুষ কি করে। তৃনার এই মজার ভঙ্গি আর রিল ভিডিওতে হেসেই কুপোকাত হয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন :   ছেলের সাথে চলছে খুনসুটি, স্ত্রী মধুবনীকে সঙ্গে নিয়ে অন্তরঙ্গ মুহূর্ত ক্যামেরাবন্দী করলেন রাজ