বাড়িতে বসেই কেল্লাফতে! পুরানো পাঁচ টাকার নোটের বিনিময়ে কামিয়ে ফেলুন হাজার হাজার টাকা

News Desk

June 7, 2021 | 9:10 AM
blog image

করোনা আবহে যারা বাড়িতে বসে বসে চিন্তা করছেন, যে কি করে রোজগারটাকে আরেকটু বাড়াবেন, তাদের জন্য রইল সুখবর। পুরনো পাঁচ টাকার নোট থাকলেই হয়ে যাবে একেবারেই কেল্লাফতে। কোন ব্যক্তির কাছে যদি পুরনো পাঁচ টাকার নোট থাকে তবে তা বিক্রি করলে হাতে চলে আসবে হাজার হাজার টাকা। তবে কয়েকটি বিশেষ বৈশিষ্ট্য থাকলেই আপনার হাতে চলে আসবে অনেক টাকা।

আরও পড়ুন :   টিউশন ব্যাচে প্রেমিক-প্রেমিকার অন্তরঙ্গ নাচ দেখে মুগ্ধ নেটিজেনরা, তুমুল ভাইরাল ভিডিও

৫ টাকার নোটের বদলে বাড়িতে বসেই রোজগার করতে পারেন ৩০,০০০ টাকা। আপনার নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে যে সেই বিশেষ চিহ্নটি কি, যা থাকলেই আপনি এই বিশেষ সুযোগ পেতে পারেন। সেটি হল ৫ টাকার নোটের উপরে থাকতে হবে ট্রাক্টর। আর সেই নোটের উপরে যদি 786 লেখা থাকে তাহলে রিজার্ভ ব্যাঙ্ক এই ৫ টাকার নটিকে অত্যন্ত বিরল বলে মনে করে। আর এই বিরল নোট টি যদি আপনার কাছে থেকে থাকে তাহলে কোটিপতি না হলেও লাখপতি হওয়া থেকে আপনাকে কেউ বাঁচাতে পারবে না।


ভিডিও


আরও পড়ুন :   নতুন জামাইকে কোলে তুলে বেধড়ক নাচ করলেন শাশুড়ি মা, তুমুল ভাইরাল ভিডিও

ওয়েবসাইটে গিয়ে সেলার হিসাবে নিজের নাম নথিভুক্ত করতে হবে। এরপর ব্যক্তির কাছে থাকা পাঁচ টাকার নোট ছবি তুলে অনলাইনে আপলোড করতে হবে। তারপরেই আগ্রহী ক্রেতারা যোগাযোগ করতে পারবেন। তবে আর দেরি কেন? বাড়িতে যদি থাকে এমন বৈশিষ্ট্যযুক্ত ৫ টাকার নোট তাহলে ঝটপট উঠে পড়ে লাগুন এই নোটটি বিক্রি করার জন্য।

আরও পড়ুন :   পূরন হল স্বপ্ন, অমিতাভ বচ্চনের KBC-তে গিয়ে রাতারাতি লাখপতি হলেন বাঙালি কন্যা