বাড়ির পোষ্যের সঙ্গে খেলায় মত্ত পুঁচকে ইউভান, একরত্তি ছেলের আদুরে ভিডিও শেয়ার করলেন শুভশ্রী

News Desk

April 17, 2021 | 11:20 AM
blog image

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলেন রাজ-শুভশ্রী। শুভশ্রী নিজের মিষ্টি স্বভাব এবং সুন্দর অভিনয়ের মাধ্যমে মানুষের মনে জায়গা করে নিয়েছেন। এই পরিচালক অভিনেত্রীর জুটি টলিউডকে দিয়েছে একের পর এক হিট ছবি। যা দেখে মুগ্ধ হয়েছে দর্শকরা। রাজ চক্রবর্তী পরিচালিত ‘পরিণীতা’ ছবিতে অভিনয়ের জন্য শুভশ্রী সেরা অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পান।

রাজ সম্প্রতি শাসক দলের হয়ে রাজনীতিতে যোগ দিয়েছেন। ব্যারাকপুর বিধানসভায় প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন তিনি। এখন অবশ্য ভোটের প্রচারে ভীষণ ব্যস্ত তিনি। ছবির মতন রাজনীতিতে রাজ কতটা হিট এখন সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন সবাই। তবে নিজের ব্যস্ততার মাঝে যে ইউভানের একটু একটু করে বড় হয়ে ওঠাকে ভীষণ মিস করছেন রাজ তা তার স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট দেখলেই বোঝা যায়। শুভশ্রী ইউভানের বড় হয়ে ওঠার প্রতিটা মুহূর্তের ভিডিও ভাগ করে নেন রাজের সাথে।


ভিডিও


আরও পড়ুন :   সুশান্ত মামলায় এল নতুন বয়ান

নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। ইউভানের নানারকম কান্ডকারখানার ছবি এবং ভিডিও স্যোশাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। কখনও ইউভান হামাগুড়ি দিচ্ছে আবার কখনও দেওয়াল ধরে একাই একাই দাঁড়িয়ে পড়ছে। এইসব মিষ্টি মুহুর্তের ভিডিও সবসময়ই নিজের অনুগামীদের সাথে ভাগ করে নেন অভিনেত্রী। নিজের মা-বাবার মতনই বেশ জনপ্রিয় ইউভান। ইউভানের অনুগামীরা তাকে সবসময়ই ভালোবাসা এবং শুভেচ্ছায় মুড়ে রাখেন।

সম্প্রতি ইউভানের আরেকটি ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী। সেখানে ইউভানকে মন দিয়ে খেলতে দেখা গেল। ইউভানের সাথে খেলায় যোগ দিয়েছে তাদের প্রিয় পোষ্য। মাঝেমাঝেই ক্যামেরার দিকে তাকাচ্ছে ইউভান আবার একমনে খেলতে বসে পড়ছে। বেশ মিষ্টি দেখতে লাগছে তাকে। শুভশ্রী নিজের ইনস্টা হ্যান্ডেলে মাই হ্যাপিনেস বলে এই ভিডিও পোস্ট করেছেন। পোস্ট করার সাথে সাথেই অনুগামীরা অনেক ভালোবাসা এবং শুভেচ্ছা জানান। মুহুর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় এই পোস্ট।