বাদ্যযন্ত্র ছাড়াই খালি গলায় অসাধারণ গান গেয়ে মুগ্ধ করলেন শ্রেয়া ঘোষাল, ভাইরাল ভিডিও

News Desk

July 7, 2021 | 7:31 AM
blog image

লকডাউনে যেনো আমাদের কাছে স্যোশাল মিডিয়ার এক নতুন রুপ খুলে দিয়েছে। মানুষ নিজের নানারকম ট্যালেন্টের ভিডিও পোস্ট করে স্যোশাল মিডিয়ায় এবং মুহুর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। নিজেদের করা হাতের কাজ, রান্নার ভিডিও থেকে শুরু করে নাচ গান সবটাই ছড়িয়ে দেন তারা স্যোশাল মিডিয়ায়। নেট দুনিয়ায় সব কিছুই খুব তাড়াতাড়ি ভাইরাল হয়ে যায়। মানুষজনও নিজেদের ভালো লাগাগুলো খুঁজে পায় এই নেট দুনিয়ায়।

আরও পড়ুন :   অল্প পোশাকে করিনার ব্যায়াম, শরীরে নাম মাত্র পোশাক

নেট দুনিয়ায় নিজেদের ভালোলাগার মুহূর্ত ছড়িয়ে দেন সাধারণ থেকে সেলিব্রিটি সবাই। তবে সম্প্রতি জনপ্রিয় সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষালের একটি খালি গলার গানের ভিডিও ভাইরাল হয়েছে। শ্রেয়া ঘোষালের গানে মেতেছে বলিউড থেকে টলিউড সবাই। রোম্যান্টিক মেলোডিতে এই গায়িকার জুড়ি মেলা ভার। তার গাওয়া গান সমস্ত মানুষের মনে জায়গা করে নেয়। বহু মানুষের কলারটিউন থেকে রিংটোন সব জায়গাতেই শোনা যায় শ্রেয়া ঘোষালের গলা।

আরও পড়ুন :   বউমা ও নাতনির সঙ্গে জন্মদিন সেলিব্রেট করলেন বিগ বি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি

এই বাঙালি গায়িকা ২০টি ভাষায় গান গাইতে পারেন। তার গানের জাদুতে মুগ্ধ করেছেন সারা ভারতবর্ষকে। নিজের সুন্দর গানের গলার জন্য পেয়েছেন একেরপর এক পুরস্কার। জাতীয় পুরস্কারও পেয়েছেন এই গায়িকা। শ্রেয়া ঘোষালকে ‘কুইন অফ মিউজিক’ বলা হয়।

তবে সম্প্রতি শ্রেয়া ঘোষালের যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে তাকে খালি গলায় একটি মালায়ালম গান করতে দেখা গেছে। কোনোরকম মিউজিক্যাল ইন্সট্রুমেন্ট ছাড়াই খুব সুন্দরভাবে গানটি গেয়েছেন। হৃদয়ের রং ফেসবুক পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওর ভাষা বোঝা না গেলেও এই গানের সুরের জাদুতে মুগ্ধ হয়েছেন সবাই। এই ভিডিওই এখন স্যোশাল মিডিয়া জুড়ে ভাইরাল। তবে তার মতন অভিজ্ঞ এক সংগীত শিল্পী যে নিজের গানের সুরে সবাইকে মুগ্ধ করবেন সেটাই তো স্বাভাবিক।

আরও পড়ুন :   টুকটুকে লাল গাউনে প্রিন্সেস লুকে চমক অভিনেত্রী তৃণার, গুনগুনের মিষ্টি ফ্লাইং কিসে ফিদা ভক্তরা