বাবার অফিস ঘুরে দেখছে পুচকে ইউভান, পরিচালকের চেয়ারও বসলেন একরত্তি ইউভান!

এবার টলিউডের পরিচালক রাজ চক্রবর্তীর কসবায় অবস্থিত ঝাঁ চকচকে অফিসে হানা দিল নতুন একজন। হানা দিয়েই একেবারে চেয়ার দখল করে বসল সে। আর এই ছবি পোস্ট করে রাজ চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “রাজ চক্রবর্তীর অফিসের নতুন বস যুভান চক্রবর্তী। আমি হাঁফ ছেড়ে বাঁচলাম। এবার থেকে সব দায়িত্ব ওই সামলাবে”। হ্যাঁ একেবারে ঠিক ধরেছেন, রাজ চক্রবর্তীর ছেলে যুভান চক্রবর্তীর কথাই হচ্ছে।

মাত্র ৩ মাস বয়েস তার। কিন্তু ক্যামেরা দেখলে একেবারে চোখ গোল গোল করে তাকাতে অভ্যস্ত হয়ে গিয়েছে সে। অনেক সেলিব্রিটি দম্পতি তাদের সন্তানকে লোকচক্ষুর আড়ালে বড় করেন। ক্যামেরার সামনে আসতে দেন না একটা বয়স পর্যন্ত। কিন্তু টলিউডের এই সেলিব্রিটি দম্পতি একেবারে উল্টো পথে হেঁটেছেন। জন্মের পর থেকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘টালিগঞ্জের তৈমুর’। রাজ ও শুভশ্রীর ছেলেকে অনেকে ‘টালিগঞ্জের তৈমুর’ অ্যাখ্যা দিয়েছেন।

সে ক্যামেরার সামনে পোজ দিতে ওস্তাদ। মায়ের মতই ছবি তুলতে ভালোবাসে যুভান। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই তার ছবি ভাইরাল হয়। চার মাস বয়স সম্পূর্ণ হয়নি তার কিন্তু তার হয়ে গিয়েছে অনেক ফ্যান। তার নামে সোশ্যাল মিডিয়ায় ফ্যানপেজও খুলে গিয়েছে।

যেখানে মাঝেমধ্যেই ছোট্ট যুভানের ছবি ভাইরাল হয়। বড়দিনে চক্রবর্তী পরিবার ধরা দিয়েছে একটি ছবিতে। সম্প্রতি ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে যুভানে পরনে সাদা রং-এর প্যান্ট ও জামা। চেয়ারে বসে রয়েছে সে। আর এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল।