বাবার ঘাড়ে পুঁচকে ইউভান, ছেলেকে হাসাতে ‘ড্যাংড্যাং’করে নাচলেন রাজ, মূহুর্তে ভাইরাল ভিডিও

News Desk

April 12, 2021 | 4:17 PM
blog image

মাত্র সাতমাস বয়স তাতেই কি উচ্ছ্বাস তাঁর, মিষ্টি হাসি ভরা তাঁর গাল, আবার তাঁর মা বাবা সবসময় নানা আনন্দে ঘিরে রেখেছে তাঁকে। খুব আনন্দে বেড়ে উঠছে রাজ-শুভশ্রীর পুত্র ইউভান চক্রবর্তী। দেখতে দেখতে সাত মাস হয়ে গেলো তাঁর, গতমাসেই ধুমধাম করে ইউভানের অন্নপ্রাশন পালিত হয়েছে রাজের পৈতৃক ভিটে হালিশহরে। সেই সময়কার নানান ভিডিও, ছবি, ডকুমেন্টারি সবটাই রাজ-শুভশ্রীর ইনস্টাগ্রাম জুড়ে উজ্জ্বল। কখনও কখনও দাদুর হাতে খাচ্ছেন ইউভান, আবার কখনও মা বাবার সঙ্গে তাল মিলিয়ে স্যুট বুটেড হয়ে পোজ দিচ্ছেন নান্নামুন্না রাজা।

সেই ভিডিও এখনও পোস্ট করছেন রাজ-শুভশ্রী নিজেদের ইনস্টাগ্রামে। সম্প্রতি রাজ তাঁর ইনস্টাগ্রামে ছেলের সঙ্গে খুনসুঁটির আরেকটি ভিডিও জুড়লেন। যেখানে দেখা যাচ্ছে, একেবারে নিজের কাঁধে উঠিয়ে ইউভানকে চরাচ্ছেন পরিচালক। ইউভানের মা বাবা দুজনেই আবার বিভিন্ন সুরে গান গাইছেন আর নাচছেন যেখানে ইউভানকে কাঁধে নিয়েই নাচছেন রাজ। কিন্তু ইউভান বেচারা কি করবে বুঝে উঠতে না পেরে ক্যামেরার দিকে তাকিয়েই খিলখিল করে হাসছে। এই ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই ব্যাপক ভাইরাল হয়েছে সঙ্গে প্রায় ১ লাখের মতন পছন্দের সংখ্যা অতিক্রম করেছে।


ভিডিও


আরও পড়ুন :   অনুষ্কার কোলে আদর খাচ্ছে ছোট্ট ভামিকা, একমাত্র মেয়ে ও স্ত্রীর ছবি শেয়ার করলেন বিরাট কোহলি

যে কথা না বললেই নয়, তৃণমূল নেত্রীর মনোবল বাড়াতে একুশের বিধানসভা নির্বাচনে ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। ইতিমধ্যেই তাঁর ব্যারাকপুরে ক্যাম্পেনিংও শুরু হয়ে গিয়েছে। চলছে বিজেপির সঙ্গে তৃণমূলের হাড্ডাহাড্ডি লড়াই। জোরকদমে চলছে ভোটের প্রস্তুতি। তাই রাজ থাকতে পারছে না তাঁর পরিবারের সঙ্গে। প্রায়শই তাঁকে বেরিয়ে যেতে হয় ভোটের প্রচারে। আপাততঃ তিনি ব্যারাকপুরেই ঘাঁটি গেড়েছেন। তাই পরিবারের সঙ্গে সময় কাটানোর এখন তাঁর একমাত্র মাধ্যম সোশ্যাল মিডিয়া। তাই ইউভানের দাঁড়ানো, কথা বলা নানা ভিডিও তিনি ইনস্টাগ্রাম দিয়ে সক্কলকে বোঝাচ্ছেন যে তাঁর ছেলে বউকে কতটা মিস করছেন তিনি।

ইতিমধ্যেই টলিপাড়ার একটি বিশিষ্ট মুখ হয়ে উঠেছে রাজ ও শুভশ্রীর প্রথম সন্তান ছোট্ট ইউভান। বাবা মায়ের থেকে কোনও অংশে কম জনপ্রিয় নয় এই নান্নামুন্না রাজা। আর তিনি জনপ্রিয় হবে নাই বা কেন রাজ শুভশ্রীর সোশ্যাল মিডিয়ার দেওয়াল জুড়ে তো শুধু ইউভানের নানান রকম ছবিতে ভরা। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় একাধিক পেইজও তৈরী হয়ে গিয়েছে ইউভানের। হাজার হাজার ভক্ত তাঁকে ফলো করে। জন্মের পর থেকেই অনবরত নেটনাগরিকদের সামনে আসছে ইউভান। বাবা মায়ের কোল আলো করে গত বছর ১২ সেপ্টেম্বর শহরের এক নামী বেসরকারি হাসপাতালে জন্ম নেন ছোট্ট ইউভান।


আরও পড়ুন

নীলাঞ্জনের কোলে আদুরে কন্যা, মেয়ের সঙ্গে পরিচয় করালেন ইমন! ভাইরাল ভিডিও

১০ বছরের সম্পর্ক শেষ! হানিমুনে গিয়ে তৃনাকে ভুলে নতুন প্রেমে মজলেন অভিনেতা নীল, ভাইরাল ভিডিও

নেই কোনো বাদ্যযন্ত্র, খালি গলায় গান গেয়ে সকলকে মুগ্ধ করলেন শ্রেয়া ঘোষাল, ভাইরাল ভিডিও

সুহানাকে ‘Kiss’করলে মেরে ঠোঁট ফাটিয়ে দেব, মেয়ের প্রেমিককে সাবধানবাণী শাহরুখের!

কৌশানিকে ছেড়ে হিয়ার সঙ্গে প্রেম! বনির সঙ্গে বড়ো পর্দায় খুব শীঘ্রই আসছে অনামিকা

বিয়ের আগে বরুন পাগল ছিল সঙ্গমের নেশায়, নাতাশার সঙ্গেও ‘লিভ-ইন’-এ বাঁধা দিয়েছিল পরিবার! কিন্তু কেন?

ফ্যান-খাট-নরম গদি কিচ্ছু নেই, ডাল রুটি খেয়েই জেলের মাটিতে ঘুমোতে হচ্ছে রিয়াকে