বাবার বিবাহ বিচ্ছেদ হলেও প্রেমিকের সাথে অন্তরঙ্গ মুহূর্ত কাটাচ্ছেন আমির কন্যা, ট্রোল নেটিজেনদের

News Desk

July 12, 2021 | 6:17 AM
blog image

কিছুদিন আগেই বিবাহ বিচ্ছেদ ঘোষণা করেছেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান (Amir khan) ও কিরণ রাও (kiran Rao)। এরপর আমির খানের কন্যা ইরা (ira) প্রতিক্রিয়া জানিয়েছিলেন অত্যন্ত ক্ষোভের সঙ্গে। তবে ইরা প্রতিক্রিয়া জানিয়েছিলেন ইমোজির মাধ্যমে। এরপরেই ইরাকে নিয়ে ট্রোল করা শুরু হয়। তুলে আনা হয় তাঁর ব্যক্তিগত জীবনের কথাও। নূপুর শিখারে (nupur shikhare)-র সঙ্গে প্রেম নিয়ে রীতিমতো বিদ্রুপ করা হয় ইরাকে।

গত বছর লকডাউনের সময় থেকেই নূপুর ও ইরার সম্পর্কের সূত্রপাত। নূপুর বলিউডের প্রথম সারির ফিটনেস ট্রেনার। তিনি আমির খানেরও প্রশিক্ষক। সেই সূত্রেই নূপুর ও ইরার পরিচয়। গত বছর আমিরের মহাবালেশ্বরের ফার্ম হাউসে ছুটি কাটাতে দেখা গিয়েছিল ইরা ও নূপুরকে। ইরার মা রীনা (Rina Dutta)-র সঙ্গেও নূপুরের পরিচয় রয়েছে।

আরও পড়ুন :   করিনার কোলে আসছে দ্বিতীয় সন্তান, চতুর্থ সন্তানের ডেলিভারি ডেট ফিক্সড করলেন সইফ আলি খান

বর্তমানে নূপুরের সঙ্গে ঘনিষ্ঠ ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ইরা। এছাড়াও ইরা নিজের একাধিক হট ফটোশুটের ছবি শেয়ার করেছেন। আমির খানের দ্বিতীয় স্ত্রী কিরণের সঙ্গে নেটদুনিয়া ট্রোলে ভরে যায় একটি ইমোজি দিয়ে ইরা লিখেছিলেন, আবারও শুরু হল। এরপর ইরা একটি পেস্ট্রির ইমোজি দিয়েছিলেন। অর্থাৎ সবাই আমির ও কিরণের বিবাহ বিচ্ছেদকে তারিয়ে তারিয়ে উপভোগ করছেন। অনেকে আবার বলেছেন, হয়তো ইরা তাঁর বাবার দ্বিতীয়বার বিবাহ বিচ্ছেদের ঘটনা তারিয়ে তারিয়ে উপভোগ করছেন। এরপর থেকেই ইরাকে ট্রোল করা শুরু হয়।

এর মধ্যে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হন ইরা ও নূপুর। তাঁরা শপিংয়ে গিয়েছিলেন। এরপরেই ইরাকে ট্রোল করে বলা হতো থাকে, আমিরের বিবাহ বিচ্ছেদ হয়েছে। অথচ তাঁর মেয়ে আনন্দ করে শপিং করছেন। কিন্তু প্রকৃতপক্ষে ঘটনাটি যদি ব্যাখ্যা করা যায়, তাহলে এটাই বলা যায়, আমিরের বিয়ে, তাঁর সম্পর্ক নিয়ে ইরার কোনো ভূমিকা নেই। সুতরাং অযথাই তাঁকে ট্রোল করা হচ্ছে। তবে এইসব ট্রোলের কোনো প্রতিক্রিয়া জানাননি ইরা।