বাবার হয়ে প্রচারে নামলেন দেবলীনা, শুরুতেই দিলীপ ঘোষকে একহাত নিলেন জনপ্রিয় অভিনেত্রী

News Desk

March 22, 2021 | 10:00 AM
blog image

দেবলীনা কুমার। কে ইনি? যদিও সবাই তাকে উত্তম কুমারের নাতি গৌরবের স্ত্রী বলেই চেনেন। আবার কেউ কেউ ওনাকে পর্দার রঙ্গবতী বলেও জানেন। কিন্তু এনাকে কোনোদিন রাজনীতি নিয়ে কথা বলতে শোনা যায়নি। সেই হঠাৎ মুখ খুললেন দিলীপ ঘোষের বিরুদ্ধে। তবে নিজে রাজনীতির সঙ্গে জড়িত না থাকলেও তার বাবা হলেন দেবাশীষ কুমার। তিনি হলেন আবার রাসবিহারী কেন্দ্রের তৃণমূল প্রার্থী। তাই মেয়ে দেবলীনাকেও দেখা গেল বাবার সাথে প্রচারে যেতে।

সম্প্রতি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে প্রচারের জন্য ব্যবহার করতে দেখা গেল একটি বিলাসবহুল গাড়ি। অত্যাধুনিক এই গাড়ি বিশেষভাবে তৈরি। গাড়ির ভিতরে আছে আরামদায়ক সোফা, কোচ, এ.সি এমনকি ফ্রিজ, টি.ভিও। গাড়ির বাইরে রয়েছে পাবলিক অ্যাড্রেস সিস্টেম, ফ্লুরোসেন্ট লাইট এবং সিসি ক্যামেরা। গাড়ির ভিতরে রয়েছে এলিভেটেড প্ল্যাটফর্ম যেখানে গিয়ে দাঁড়ালে লিফটে করে পৌঁছে যাওয়া যাবে সোজা ছাদে। ছাদে রয়েছে সবুজ মবিলতি ব্যালকনি। গাড়ির বাইরে রয়েছে বাঙলার মনীষীদের ছবি,মিনি বাংলার চালচিত্র বাংলার কৃষ্টি সংস্কৃতির ক্যানভাস। তবে এই গাড়ির দাম এবং খরচ নিয়ে মুখ খোলেননি দলের কেউ‌।

আরও পড়ুন :   অফিসের মধ্যে দুর্দান্ত ভঙ্গিমায় নাচ করে সকলের মন জয় করল যুবতী, ভিডিও ভাইরাল

দেবলীনা নিজে কোনো রাজনৈতিক দলে যোগ দেননি। তবে এবার বাবার হয়ে প্রচারে নেমেছেন তিনি। ভোটের প্রচারের জন্য এক একটা দল একেকরকম পথ বেছে নিয়েছেন। অনেক ক্ষেত্রেই টলিউডের অভিনেতা-অভিনেত্রীদেরকে দেখা গেছে ভোটের প্রচারে কেউ কেউ আবার প্রার্থী হয়েছেন। তবে বাবা-মেয়ের সম্পর্ক যেহেতু সবসময় স্পেশাল হয় বাবার হয়ে মেয়ের প্রচারে নামাটাই স্বাভাবিক। তবে এবার দিলীপ ঘোষের প্রচার করার বিলাসবহুল গাড়ি নিয়ে কটাক্ষ করতে শোনা গেল দেবলীনাকে তিনি বলেন “বাংলার মেয়ে আগে হেঁটে প্রচারে যেতেন। তবে পা ভেঙ্গে যাওয়ার পর হুইল চেয়ারে যান কিন্তু এনাদের তো ভ্যানিটি ভ্যান ছাড়া চলে না”।

দিলীপ ঘোষের এই প্রচার ভ্যান নিয়ে শোরগোল পড়ে গেছে নেটিজেনদের মধ্যে। অনেকেরই প্রশ্ন এই বিলাসিতার অর্থ যোগাচ্ছে কে? কিন্তু এই বিষয়ে বিজেপি কিছুই জানায়নি। তবে এখন এই বিলাসবহুল গাড়ি নেটিজেনদের আলোচনার শীর্ষে রয়েছে।


আরও পড়ুন

ধীরে ধীরে বেড়ে উঠছে রাজপুত্র, একরত্তি ইউভানের ছবি শেয়ার করলেন রাজ চক্রবর্তী, ভাইরাল দৃশ্য

বিদ্যুৎ জামালের বিপরীতে বলিদুনিয়ায় ঝড় তুলবেন বং ডিভা রুক্মিনী

চরম কষ্টের মধ্যে থেকেও ‘শোলে’-তে নাচ করেছিলেন হেমা মালিনী, ইন্ডিয়ান আইডলের মঞ্চে মুখ খুললেন অভিনেত্রী

অবশেষে মিটলো দূরত্ব! মিলেমিশে ইন্ডাস্ট্রির পাশে আবার একসঙ্গে অভিনেতা দেব ও পরিচালক রাজ

বলিউড গায়িকা নেহা কক্করের বিয়ে নিয়ে বোমা ফাটালেন আদিত্য নারায়ন

মাকে জড়িয়ে মিস্টি চুমু, শত ব্যস্ততার মধ্যেও জন্মদাত্রীকে জন্মদিনে আদুরে বার্তা দিলেন শ্রাবন্তী

শারীরিক ও মানসিক যন্ত্রণার শিকার অভিনেত্রী মিমি